ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

গাইবান্ধায় বন্যার্তদের মাঝে স্বেচ্ছাসেবক লীগের খাদ্য সামগ্রী বিতরণ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:২৮, ৭ আগস্ট ২০২০ | আপডেট: ১৫:২৮, ৭ আগস্ট ২০২০

দেশরত্ন শেখ হাসিনার নির্দেশে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ সভাপতি নির্মল রঞ্জন গুহ ও সাধারণ সম্পাদক একেএম আফজালুর রহমান বাবু’র নেতৃত্বে গাইবান্ধা জেলার ফুলছড়ি উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সহায়তায় বন্যায় ক্ষতিগ্রস্ত অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। 

দলের সাধারণ সম্পাদক একেএম আফজালুর রহমান বাবু বলেন, দেশরত্ন শেখ হাসিনার নির্দেশে স্বেচ্ছাসেবক লীগ দৈব দূর্বিপাকে অসহায় দুস্থ বিপন্ন মানুষের পাশে ছিল এবং থাকবে। শান্তি প্রগতির পতাকাবাহী সংগঠন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীদের সেবার ব্রত নিয়ে অসহায় দুস্থ বিপন্ন মানুষের পাশে থাকার আহ্বান জানান তিনি। 

এ সময় আরো উপস্থিত ছিলেন কেন্দ্রীয় নেতা আশিষ কুমার মজুমদার, নাফিউল করিম নাফা, নাজমুল ইসলাম লিটন, হারুন অর রশিদ, আবুল কালাম আজাদ, কে এম মনোয়ারুল ইসলাম বিপুল, মির্জা মুরশেদুল আলম মিলন, গাইবান্ধা জেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি মো. মোশারফ হোসেন দুলাল ও সাধারণ সম্পাদক মোস্তাক আহমেদ রঞ্জু এবং ফুলছড়ি উপজেলা স্বেচ্ছাসেবক লীগসহ স্থানীয় নেতৃবৃন্দ।

এরআগে, গাইবান্ধা শহর রক্ষা বাঁধ এলাকায় বন্যায় ক্ষতিগ্রস্ত অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। এছাড়া, সুন্দরগঞ্জে দরিদ্র শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ ও বৃক্ষরোপণ করেছে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগ। লালমনিরহাটের খুনিয়াগাছ, কালমাটি সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে বন্যা দুর্গত বানবাসী অসহায় মানুষের পাশে খাদ্য সহায়তাও দেয় কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগ।

এমবি//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি