ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

গাজীপুরে কনস্টেবল নিয়োগে ২ প্রতারক গ্রেফতার (ভিডিও)

প্রকাশিত : ১৪:২৪, ৬ জুলাই ২০১৯ | আপডেট: ১৫:৪৯, ৬ জুলাই ২০১৯

গাজীপুরে পুলিশ সদস্য নিয়োগে এক প্রতারণা চক্রের দুই জনকে গ্রেফতার করেছে জেলা পুলিশ। কনস্টেবল পদে নিয়োগকে কেন্দ্র করে প্রার্থীদেরকে চাকরি দেওয়ার প্রলোভন দেখিয়ে তারা মোটা অংকের টাকা হাতিয়ে নিয়েছেন। শনিবার জেলা পুলিশ সুপারের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান পুলিশ সুপার শামসুন্নাহার।

তিনি জানান, গ্রেফতারকৃতরা হলেন ফরিদপুরের রাজাপুরের সৈয়দ মাহনুর হাসান জুয়েল ও তার ভাই সৈয়দ মাহবুব হোসেন। গাজীপুর পুলিশ সুপারের আত্মীয় পরিচয় দিয়ে প্রতারক চক্রটি গাজীপুর থেকে ফোনের মাধ্যমে ২ থেকে ৩ জন প্রার্থীর নাম ও রোল নম্বর জানতে চায়। পরবর্তীতে ফোনকলের সূত্র ধরে ঢাকা পুলিশের সহায়তায় গাজীপুর পুলিশের গোয়েন্দা বিভাগ (ডিবি) শুক্রবার রাতে ঢাকার মালিবাগ থেকে জুয়েলকে গ্রেফতার করে। পরে তার দেওয়া তথ্য অনুযায়ী গাজীপুর সদর থেকে মাহবুবকে গ্রেফতার করা হয়।

এ সময় তাদের কাছ থেকে কনস্টেবল পদে নিয়োগে পরীক্ষার ১১টি জেলার ১৫ জন চাকরিপ্রত্যাশীর প্রবেশপত্র ও গুরুত্বপূর্ণ কাগজ উদ্ধার করা হয়। যে সব পরীক্ষার্থী মেধাবী এবং নিয়োগ পরীক্ষায় টিকে যাবে এমন প্রার্থীদের নির্দিষ্ট করেই প্রতারক চক্রটি প্রতারণার মাধ্যমে টাকা হাতিয়ে নেয়ার চেষ্টা করে বলে জানান পুলিশ সুপার।

তাদের বিরুদ্ধে মামলার দায়েরর প্রস্তুতি চলছে বলে পুলিশ সূত্রে জানা যায়।

এমএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি