ঢাকা, রবিবার   ১৯ মে ২০২৪

গাজীপুরে ব্যাংক এশিয়ার ইকোটেক্স আরএমজি ডিজিটাল ব্যাংকিং বুথ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:৪২, ১০ নভেম্বর ২০১৮ | আপডেট: ১৮:৪৯, ১০ নভেম্বর ২০১৮

আর্থিক অন্তর্ভূক্তির ক্ষেত্রে এক নতুন দিগন্তের সূচনা করলো ব্যাংক এশিয়া। বাংলাদেশের পোশাক কর্মীদের ব্যাংকিং সেবার আওতায় আনতে তাদের কর্মক্ষেত্রেই ডিজিটাল ব্যাংকিং বুথ নামে বিশেষায়িত ব্যাংকিং সেবা পয়েন্ট চাল করা হয়েছে। যেখান থেকে গার্মেন্ট কর্মীরা কর্মক্ষেত্রেই তাদের প্রয়োজনীয় সব ব্যাংকিং সেবা গ্রহণ করতে পারবে। ফলে ব্যাংকিং সেবা পেতে তাদেরকে কর্মস্থল থেকে ছুটি নিয়ে দূরের কোন ব্যাংকের শাখায় যেতে হবে না। এতে সময় এবং খরচ-দুটোই বাঁচবে।

শনিবার গাজিপুর সিটি কর্পোরেশনের কালিয়াকরের চন্দ্রা পল্লী বিদ্যুৎ এলাকায় ইকোটেক্স গার্মেন্টের নিজস্ব পরিসরে “ইকোটেক্স আরএমজি ডিজিটাল ব্যাংকিং বুথ” উদ্বোধনের মধ্য দিয়ে বিশেষায়িত এ সেবা কার্যক্রম যাত্রা শুরু করে। এ ব্যাংকিং বুথ থেকে ব্যাংক এশিয়ার নিজস্ব কর্মীরা ইকোটেক্স গার্মেন্টের সব কর্মীদের দ্রুত সময়ে তাদের প্রয়োজনীয় সব ধরনের ব্যাংকিং সেবা প্রদান করবে।

ব্যাংক এশিয়ার বোর্ড নির্বাহী কমিটির চেয়ারম্যান রুমি এ. হোসেন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ইকোটেক্স আরএমজি ডিজিটাল ব্যাংকিং বুথ-এর উদ্বোধন করেন। অনুষ্ঠানে সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন ইকোটেক্স গার্মেন্টের পরিচালক মোহাম্মদ বিন কাশেম।

উদ্বোধন অনুষ্ঠানে ব্যাংক এশিয়ার প্রেসিডেন্ট ও ব্যবস্থাপনা পরিচালক মো. আরফান আলী, বিজিএমইএ-র পরিচালক মো. নাসির উদ্দিন এবং ব্যাংক এশিয়া ও ইকোটেক্স লিমিটেডের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এসএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি