ঢাকা, বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪

ঘর ভাঙছে তাহসান-মিথিলার

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:৪২, ২০ জুলাই ২০১৭ | আপডেট: ১৯:৩৪, ২০ জুলাই ২০১৭

তাহসান মিথিলার এই রোমাঞ্চ এখন শুধুই স্মৃতি

তাহসান মিথিলার এই রোমাঞ্চ এখন শুধুই স্মৃতি

বেশ কিছুদিন ধরেই জনপ্রিয় তারকা জুটি তাহসান-মিথিলা জুটির বিচ্ছেদের গুঞ্জন শোনা যাচ্ছিল। তারা বেশ কিছুদিন ধরে একসঙ্গে থাকছেন না, আলাদা হয়ে যাচ্ছেন শিগগিরই-এমন খবর শোনা যাচ্ছিল। এসব গুঞ্জন ও খবর নিয়ে তাহসান-মিথিলার অগনিত ভক্ত-শুভানুধ্যায়ীদের বেশিদিন ধোঁয়াশায় থাকতে হলো না। অবশেষে দুজনই বিচ্ছেদের খবর স্বীকার করে নিয়েছেন।   

বৃহস্পতিবার দুপুরে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে তাহসান আনুষ্ঠানিকভাবে তাদের ডিভোর্সের বিষয়টি স্বীকার করে নিয়েছেন। তাই এই তথ্যে যে মিথিলারও মত আছে সেটি প্রমাণে পোস্টের নিচে দুজনের নাম লিখে দিয়েছেন সংগীত শিল্পী থেকে নায়ক হয়ে উঠা তাহসান।

ওই পোস্টের তাহসান লিখেন, ‘অতি দুঃখের সঙ্গে জানাচ্ছি যে, আমাদের বিবাহবিচ্ছেদ হচ্ছে। কয়েক মাস ধরেই আমরা বিষয়টি নিয়ে ভাবছিলাম। অবশেষে সিদ্ধান্ত নিলাম কোনো চাপে না থেকে আলাদা থাকার। আমরা জানি, আমাদের এই সিদ্ধান্তে অনেকে ব্যথিত হবেন। সে জন্য আমরা দুঃখ প্রকাশ করছি।’

তাহসান ও মিথিলা বলেন, কঠিন সময়ে ভক্তরা তাঁদের সঙ্গেই থাকবেন বলেই তাঁরা বিশ্বাস করেন।

জানা গেছে, খুব শিগগিরই তাদের ডিভোর্স এর আনুষ্ঠানিকতা হবে। বেশ কিছুদিন ধরে তারা আলাদা থাকছেন। ক্যারিয়ারের কথা চিন্তা করেই তারা এতদিন চুপ ছিলেন। 

তাহসান-মিথিলার ঘরে রয়েছে একমাত্র কন্যা সন্তান আইরা তাহরিম খান। মিথিলার কাছেই থাকে আইরা তাহরিম খান।

ফেসবুকে তাহসিন লিখেন, ‘ভারাক্রান্ত হৃদয় নিয়ে আমরা ঘোষণা করছি যে, খুব শিগগিরই আনুষ্ঠানিক ডিভোর্সে যাচ্ছি আমরা। আমাদের মধ্যে যে মতপার্থক্যগুলো তৈরি হয়েছে গত কয়েকমাস ধরে আমরা সেগুলো দূর করার চেষ্টা চালিয়েছিলাম। এরপরেই আমরা সিদ্ধান্ত নিয়েছি, সামাজিক চাপে পড়ে সম্পর্কে থাকার চেয়ে বিচ্ছেদই ভালো। 

আমরা বুঝতে পারছি এটা আপনাদের অনেকের কাছেই অপ্রত্যাশিত। সে জন্য আমরা মন থেকে ক্ষমা চাইছি।  

আমরা সবসময় মর্যাদা এবং উদারতা নিয়ে সম্পর্ক বজায় রেখেছি। আমাদের প্রত্যাশা বিচ্ছেদের সিদ্ধান্ত নেয়ার পরও সন্তানের বাবা-মা হিসেবে আমরা একইভাবে সম্পর্ক অটুট রাখবো। 

আশাকরি, জীবনের কঠিন এ পর্যায়ে আপনারা আমাদের দু’জনের প্রতিই উদার মনোভাব দেখাবেন।

উল্লেখ্য, ঢাকা বিশ্ববিদ্যালয়ের পড়ালেখার সময় কণ্ঠশিল্পী হিসেবে পরিচিত হয়ে উঠেন মেধাবী ছাত্র তাহসান। সে সময় মিথিলার সঙ্গে পরিচয়। এরপর তাহসানের মনের ঘরে বাঁধা পড়েন মিথিলা। ২০০৬ সালের ৩ আগস্ট এক সুতোয় বাঁধা পড়ে তাহসান-মিথিলার জীবন।

//এআর

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি