ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

চট্টগ্রামে ৩৫০ বেডের আইসোলেশন পরিদর্শনে আ.লীগ নেতা আমিন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২৩:৫৮, ৬ জুন ২০২০ | আপডেট: ০০:০৯, ৭ জুন ২০২০

চট্টগ্রামে করোনা রোগীর সংখ্যা বেড়েই চলেছে। এরই প্রেক্ষাপটে তরুণ স্বেচ্ছাসেবকদের উদ্যোগে চট্টগ্রাম মহানগরীতে প্রস্তুত হচ্ছে ৩৫০ বেডের আইসোলেশন সেন্টার।

চট্টগ্রামের আগ্রাবাদ এক্সেস রোডের অবস্থিত প্রিন্স অব চিটাগাং কমিউনিটি সেন্টার (১০০ বেড) এবং সিটি হল কনভেনশন সেন্টারে (২৫০ বেড) এই আইসোলেশন সেন্টার তৈরির কার্যক্রম চলছে।

শুক্রবার (৫ জুন) এই দুই আইসোলেশন সেন্টারের প্রস্তুতি কার্যক্রম পরিদর্শন করেছেন চট্টগ্রাম সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন ও  কেন্দ্রীয় আওয়ামী লীগের উপ-প্রচার সম্পাদক আমিনুল ইসলাম আমিন।

পরিদর্শন শেষে সিটি মেয়র বলেন,‘করোনা সংক্রমণ যেহেতু পর্যায়ক্রমে বৃদ্ধি পাচ্ছে সেহেতু বিষয়টি বিবেচনা করে আমরা সেবাদানের নতুন নতুন ক্ষেত্র স্থাপনের চেষ্টা করছি এবং সেই লক্ষ্যে প্রতিদিনই পদক্ষেপ নিচ্ছি। ইতোমধ্যে সরকারি ব্যবস্থাপনায় অনুমোদন পাওয়া চসিকের উদ্যোগে বেশ কিছু আইসোলেশন সেন্টার স্থাপিত হয়েছে। খুব দ্রুত সময়ের মধ্যে সিটি কনভেনশন সেন্টারও প্রস্তুত হয়ে যাবে।'

সিটি মেয়র জানান,সম্পূর্ণ চসিকের ব্যবস্থাপনায় আগ্রাবাদ এক্সেস রোডের সিটি হল ও কেন্দ্রীয় আওয়ামী লীগের উপ-প্রচার সম্পাদক আমিনুল ইসলাম আমিনের সহযোগিতায় প্রিন্স অব চিটাগং-এ ২৫০ শয্যার দু'টি আইসোলেশন সেন্টার শিগগিরই নগরবাসীকে সেবা দিতে প্রস্তুত হবে।

পরিদর্শনকালে উপস্থিত কেন্দ্রীয় আওয়ামী লীগের উপ-প্রচার সম্পাদক আমিনুল ইসলাম আমিন বলেন,'করোনা মোকাবিলায় সরকারের সঙ্গে আমরাও পাশে থাকতে চাই। দেশের প্রতি দায়িত্ববোধের জায়গা থেকে আমরাও নেত্রীর নির্দেশ মতো করোনা রোগীর চিকিৎসায় সিটি মেয়রের সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে সেবায় অংশগ্রহণ করতে চাই।'

পরিদর্শনকালে কাউন্সিলর নাজমুল হক ডিউক, মেয়রের একান্ত সচিব মো. আবুল হাশেম, নগর আওয়ামী লীগের সদস্য মো. বেলাল আহমেদ, আজাদ তালুকদার, নগর যুবলীগ নেতা হেলাল আহমেদ, মামুনুর রশীদ মামুন ওয়াহিদুল আলম শিমুল, সুমন দেবনাথ, সহিদুল ইসলাম মিন্টু, জাবেদুল আলম সুমন, মাইন উদ্দিন, তাজ উদ্দিন, প্রিন্স অব চিটাগং আইসোলেশনের উদ্যোক্তা ইমরান আহম্মেদ, সাজ্জাদ হোসেন, মহরম হোসেন, জাওইদ চৌধুরী, শাদ শাহরিয়ার, জাহাঙ্গীর আলম, সজীব আনোয়ার ইভান, দিবাকর দাশ ও চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের সহ-সভাপতি আদিল কবির প্রমুখ উপস্থিত ছিলেন।
কেআই/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি