ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

চাঁপাইনবাবগঞ্জে ট্রেন-ভটভটি সংঘর্ষে নিহত ৩

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত : ১০:৩৯, ২৪ জানুয়ারি ২০২২ | আপডেট: ১৩:৪৭, ২৪ জানুয়ারি ২০২২

চাঁপাইনবাবগঞ্জ রেল স্টেশন থেকে রাজশাহীর যাওয়ার সময় ঈশ্বরদী মেল সিক্স ডাউন ট্রেনের সঙ্গে ভটভটির সংঘর্ষে ৩ মাছ ব্যবসায়ী নিহত হয়েছেন। তারা মাছ বিক্রি করে ভটভটিতে বাড়ি ফিরছিলেন।

সোমবার (২৪ জানুয়ারি) সকাল পৌনে নয়টার দিকে আলীনগর এলাকার হাজীর মোড় ক্রসিংয়ে এই দুর্ঘটনা ঘটে।

নিহত ৩ মাছ ব্যবসায়ী হলেন- চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার ভুতপুকুর মহল্লার রইসুদ্দিনের ছেলে সেহের আলী, গরিব উল্লাহর ছেলে ফুল চাদ ও অপরজন ঝিলিম ইউনয়নের আমনুরা এলাকার আবেদ আলীর ছেলে নাইমুল হক।

চাঁপাইনবাবগঞ্জ রেলওয়ে নিরাপত্তা পুলিশের ইনচার্জ নাসের শের জানান, সকাল সাড়ে ৮টায় চাঁপাইনবাবগঞ্জ রেল স্টেশন থেকে ঈশ্বরদীগামী সিক্স ডাউন ট্রেনটি ছেড়ে যায়। এক কিলোমিটার দূরে হাজির মোড় এলাকা ক্রস করার সময় একটি ভটভটির সঙ্গে ধাক্কা লাগে। 

এ সময় ওই ভটভটিতে থাকা ৩ মাছ ব্যবসায়ী ঘটনাস্থলে নিহত হন। 

পরে সকাল ৯টার দিকে ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থল থেকে ছিন্নভিন্ন ৩ জনের মরদেহ উদ্ধার করে।

সকালে জেলা প্রশাসক ওই রেল দূর্ঘটনার ঘটনাস্থল পরিদর্শনে গিয়ে নিহতদের পরিবারকে ২৫ হাজার টাকা করে আর্থিক সহায়তা প্রদান করেছেন।

জেলা প্রশাসক একেএম গালিভ খান জানান, প্রশাসনের পক্ষ থেকে নিহতদের পরিবারকে ২৫ হাজার টাকা করে আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে। আলীনগরের হাজির মোড়ে যে রেল দুর্ঘটনাটি ঘটেছে এটি একটি অরক্ষিত স্থান। এখানে কোন গেট নেই। বিভাগীয় কমিশনারকে ঘটনাটি জানানো হয়েছে। এখানে একটি রেলগেট নির্মাণ করা হবে বলে জানান তিনি।
     
এ বিষয়ে চাঁপাইনবাবগঞ্জের রেল স্টেশন মাস্টার মোঃ শহিদুল আলম জানান, দুর্ঘটনাটি রেলস্টেশন এলাকার বাইরে। তাই এই বিষয়টি ইঞ্জিনিয়ারিং বিভাগের আওতায় বলে জানান তিনি।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি