ঢাকা, মঙ্গলবার   ০৭ মে ২০২৪

চাল বোঝাই ট্রাক থেকে ৮`শ বোতল ফেনসিডিল উদ্ধার

হিলি প্রতিনিধি

প্রকাশিত : ১৬:৪৮, ২০ মার্চ ২০২১ | আপডেট: ১৬:৫২, ২০ মার্চ ২০২১

দিনাজপুরের ঘোড়াঘাটে ৮'শ বোতল ফেনসিডিলসহ ঢাকা গামী একটি চাল বোঝাই ট্রাক জব্দ ও  ট্রাকের হেলপার মোক্তাদুর রহমান (৩৬) কে আটক করেছে পুলিশ,তবে ট্রাকের চালক পালিয়ে গেছে।

শনিবার ভোররাতে ঘোড়াঘাটের দিনাজপুর-গোবিন্দগঞ্জ আঞ্চলিক মহাসড়কের কানাগাড়ী বাজার নাকম এলাকায় অভিযান চালিয়ে ফেনসিডিলসহ ট্রাকটি জব্দ করে পুলিশ। আটক মোক্তাদির দিনাজপুরের চিরিরবন্দর উপজেলার তুলশীপুর গ্রামের ওমর আলীর ছেলে। 
এঘটনায় একই উপজেলার তুলশীপুর মাজাপাড়া গ্রামের নওশাদ আলীর ছেলে পলাতক ট্রাক ড্রাইভার রানা মিয়া (৩২) এবং দিনাজপুরের ফুলবাড়ী উপজেলার খোয়ারপাড়া গ্রামের মৃত ওফিজ উদ্দিনের ছেলে ট্রাক মালিক হাফিজুর রহমান (৩৪) পলাতক হিসেবে মামলা দায়ের করেছে পুলিশ।

ঘোড়াঘাট থানার ওসি আজিম উদ্দিন জানায়, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার পুলিশের একটি বিশেষ দল দিনাজপুর-গোবিন্দগঞ্জ আঞ্চলিক মহাসড়কের কানাগাড়ী বাজার এলাকায় চেকপোষ্ট স্থাপন করে তল্লাশী অভিযান শুরু করে। এ সময় ঢাকাগামী চাল বোঝাই একটি ট্রাককে থামার সংকেত দিলে, চালক গাড়ি থামিয়ে কৌশলে পালিয়ে যায়। পরে পুলিশ ট্রাকটিতে তল্লাশি চালিয়ে চালকের পেছনের সিটের নিচে দুটি ও ট্রাকের কেবিনের উপর বিশেষ কায়দায় লুকানো রাখা আরো দুটিসহ ৪ পাটের বস্তা থেকে ৮শ বোতল ফেনসিডিল উদ্ধার করে। এসময় ট্রাকের হেলপার দিলদার আলী ওরফে মোক্তাদুর রহমানকে আটক করা হয়।
 
তিনি আরো জানান, পলাতক ট্রাক চালক ও ট্রাকের মালিক দীর্ঘদিন যাবত চোরাই পথে ভারতে প্রবেশ করে মাদক সংগ্রহ করে কৌশলে ট্রাকে ধান, চাল, ভুট্টা ও সবজি পরিবহনের আড়ালে মাদকদ্রব্য গুলো বাংলাদেশের বিভিন্ন জেলায় পাইকারী বাজারে বিক্রি করত। ট্রাকের মালিক একজন প্রতিষ্ঠিত মাদক ব্যবসায়ী। 

কেআই//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি