ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

চুয়াডাঙ্গায় আরও ৬ পুলিশ সদস্যসহ ১১ জন আক্রান্ত

চুয়াডাঙ্গা প্রতিনিধি

প্রকাশিত : ২২:৫৮, ৫ জুন ২০২০ | আপডেট: ২৩:১৭, ৫ জুন ২০২০

চুয়াডাঙ্গায় গত ২৪ ঘণ্টায় ৬ পুলিশ সদস্যসহ ১১ জনের করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় মোট করোনা শনাক্ত রোগীর সংখ্যা দাঁড়াল ১১২ জনে। সিভিল সার্জন এ এস এম মারুফ হাসান শুক্রবার সন্ধ্যায় এ তথ্য নিশ্চিত করেন।

সিভিল সার্জনের কার্যালয় সূত্রে জানা গেছে, করোনা আক্রান্ত ১১২ জনের মধ্যে ১ জন চিকিৎসক ও ৩ জন সিনিয়র স্টাফ নার্সসহ স্বাস্থ্য বিভাগের ১২ জন কর্মী। এর বাইরে জেলা প্রশাসন কার্যালয়ের তিনজন নির্বাহী ম্যাজিস্ট্রেটসহ ছয়জন, জেলা হিসাব রক্ষণকর্মকর্তাসহ তাঁর কার্যালয়ের চারজন,সস্ত্রীক দর্শনা থানার এক পুলিশ কর্মকর্তা ও আরও ৬ জন পুলিশ।

চুয়াডাঙ্গা সদর উপজেলায় করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে ৪৪ জন,আলমডাঙ্গা উপজেলায় ৩৪ জন,দামুড়হুদা উপজেলায় ২৭ জন ও জীবননগর উপজেলায় ৭ জন।

সিভিল সার্জন এ এস এম মারুফ হাসান জানান,নতুন শনাক্ত ১১ জনের মধ্যে দর্শনা থানার উপ-পরিদর্শক ও সহকারী উপ-পরিদর্শক পদের পাঁচজন এবং একজন কনস্টেবল রয়েছেন। এ ছাড়া বাকি পাঁচজনের বাড়ি আলমডাঙ্গার বিভিন্ন গ্রামে। এই পাঁচজনই নারায়ণগঞ্জ, গাজীপুর ও ঢাকা থেকে ফেরা। 

তিনি বলেন, করোনা মোকাবিলায় ঘর থেকে বের না হওয়ায় সব থেকে উত্তম। এরপরও জরুরি প্রয়োজনে বের হলে অবশ্যই হাতে গ্লাভস ও মুখে মাস্ক পরে বের হতে হবে এবং সামাজিক দূরত্ব নিশ্চিত করতে হবে।
কেআই/ 
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি