ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

চুয়াডাঙ্গায় স্বর্ণের বার উদ্ধার, নারী আটক

চুয়াডাঙ্গা প্রতিনিধি

প্রকাশিত : ১৪:৪৩, ২৮ অক্টোবর ২০২১

চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার একটি বাড়িতে অভিযান চালিয়ে ৬টি অবৈধ স্বর্ণের বার উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় চায়না খাতুন (৩৯) নামে এক নারীকে আটক করা হয়েছে।

বুধবার (২৭ অক্টোবর) দিবাগত রাতে হরিহরনগর গ্রামের জেলেপাড়ার ওই বাড়িতে তল্লাশি চালিয়ে বারগুলো উদ্ধার করা হয়। আটক চায়না খাতুন ওই এলাকার আব্দুল হান্নানের স্ত্রী।

জীবননগর থানার অফিসার ইনচার্জ আব্দুল খালেক ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, উদ্ধার করা স্বর্ণের বারগুলোর ওজন ৫৯ ভরি ১৪ আনা। যার বাজার মূল্য প্রায় ৪০ লাখ টাকা। 

ওসি আরও জানান, গোপন সংবাদের ভিত্তিতে আব্দুল হান্নানের বাড়িতে তল্লাশি চালানো হয়। এসময় হান্নানের স্ত্রী চায়না খাতুনের দেওয়া তথ্যের ভিত্তিতে বাড়ির শোবার ঘরে টেলিভিশনের নিচ থেকে স্কচটেপ মোড়ানো ৬টি স্বর্ণের বার উদ্ধার করা হয়। এ সময় চায়না খাতুনকে আটক করা হয়েছে।

তিনি জানান, আটক চায়না খাতুন প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানিয়েছেন তার স্বামী হান্নান স্বর্ণ পাচার করত। কিন্তু উদ্ধার করা স্বর্ণের মালিক সে নয়। টাকার বিনিময়ে সে পাচার কাজে জড়িয়ে গিয়েছিল।

অবৈধ স্বর্ণ রাখা ও পাচারের সঙ্গে সম্পৃক্ত থাকার আব্দুল হান্নান ও তার স্ত্রী আটক চায়না খাতুন এবং মেয়ে হাবিবার বিরুদ্ধে অভিযোগে জীবননগর থানায় মামলা হয়েছে।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি