ঢাকা, বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪

চুয়াডাঙ্গায় সড়ক দুর্ঘটনায় ননদ-ভাবি নিহত

চুয়াডাঙ্গা প্রতিনিধি

প্রকাশিত : ১০:৪৩, ৪ জুন ২০২০

চুয়াডাঙ্গার দর্শনা সড়কে মোটরসাইকেলের সাথে আলমসাধুর মুখোমুখি সংঘর্ষে ননদ-ভাবি নিহত হয়েছে। এ সময় আহত হয়েছে আরও একজন।

বুধবার রাত ১০ টার দিকে চুয়াডাঙ্গা-দর্শনা সড়কের কোষাঘাটা নামকস্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- দামুড়হুদা উপজেলার হাতিভাঙ্গা পূর্বপাড়ার আবুল কালামের স্ত্রী রুমানা খাতুন (২২) ও তার ভাবি তানিয়া খাতুন (৩৫)।

নিহত রুমানা খাতুন ৩ মাসের অন্তঃসত্বা ছিলেন বলে জানান চিকিৎসক। এ ঘটনায় আহত মনিরুল ইসলামের (৩২) অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে রাতেই রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করে। আহত মনিরুল ইসলাম একই গ্রামের মৃত জামাত ইসলামের ছেলে।

নিহতের পরিবার জানান, বুধবার রাত ১০ টার দিকে রুমানাকে চুয়াডাঙ্গা থেকে ডাক্তার দেখিয়ে মোটরসাইকেল যোগে তিনজন বাড়ি ফিরছিলেন। এসময় তারা চুয়াডাঙ্গা-দর্শনা সড়কের কোষাঘাটা নামকস্থানে পৌঁছালে অপরদিক থেকে আসা একটি ধান বোঝাই আলমসাধুর সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে তারা তিনজনই রাস্তায় উপর পড়ে গুরুত্ব আহত হন। স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে জরুরি বিভাগে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক ডাঃ মাহাবুব এ খোদা প্রথমে তানিয়া খাতুনকে মৃত ঘোষণা করেন। পরে চিকিৎসারত অবস্থায় রুমানা খাতুন মারা যায়। এবং গুরুতর আহত মনিরুলকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়।

দামুড়হুদা মডেল থানার এস আই জিয়াউর রহমান জানান, দুর্ঘটনা কবলিত আলমসাধুটি আটক করে থানায় নেয়া হয়েছে। তবে চালককে পাওয়া যায়নি। চালককে আটকের জন্য খোঁজখবর নেয়া হচ্ছে।

এমবি//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি