ঢাকা, বুধবার   ০১ মে ২০২৪

চুয়েটে ভর্তি পরীক্ষায় ছাত্রলীগের হেল্প ক্যাম্প

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:০৫, ১ নভেম্বর ২০১৮

চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (চুয়েট) ২০১৮-১৯ শিক্ষাবর্ষের স্নাতক (সম্মান) ভর্তি পরীক্ষা উপলক্ষে চট্টগ্রাম নগরীর আটটি স্থানে থাকবে চুয়েট ছাত্রলীগের হেল্প ক্যাম্প। আগামীকাল শুক্রবার ভোর ৫টা হতে চুয়েট ছাত্রলীগের কর্মীরা নগরীর কদমতলী রেলস্টেশন, এ কে খান, গরীবুল্লাহ শাহ মাজার, জিইসি মোড়, অক্সিজেন মোড়, বহদ্দারহাট, কাপ্তাই রাস্তার মাথা ও কুয়াইশ রাস্তার মাথা অস্থায়ী হেল্প ক্যাম্পে অবস্থান নিবেন। 


এ প্রসঙ্গে চুয়েট ছাত্রলীগের সভাপতি সৈয়দ ইমাম বাকের দৈনিক বলেন, চুয়েটে ভর্তি পরীক্ষা উপলক্ষ্যে দেশের বিভিন্ন প্রান্ত হতে আসা পরীক্ষার্থী ও তাদের অভিভাবকরা যাতে যানবাহন, পথ নির্ণয়, অবস্থানসহ নানা সমস্যার সম্মুখীন না হয় সে লক্ষ্যে নগরীর আটটি স্থানে অস্থায়ী হেল্প ক্যাম্পে থাকবে বাংলাদেশ ছাত্রলীগের চুয়েট পরিবার। ক্যাম্পে অবস্থান নেওয়া ছাত্রলীগের নগরী হতে ক্যাম্পাসে আসার পথ ও যানবাহনের নির্দেশনাসহ নানা প্রকার সহযোগিতা করবেন। এছাড়া যে সব পরীক্ষার্থীরা পরীক্ষার আগের দিন (বৃহস্পতিবার) ক্যাম্পাসে উপস্থিত হবে তাদের জন্য ক্যাম্পাসে ৬টি হলে আবাসন ব্যবস্থা করা হয়েছে। আবাসিক হলে অবস্থানকারী ভর্তি পরীক্ষার্থীদের সার্বিক সহযোগিতায় প্রতিটি হলে ছাত্রলীগের ৩০ জনের স্বেচ্ছাসেবক টিম উপস্থিত থাকবে। ভর্তি পরীক্ষার দিন ক্যাম্পাসের সামনের পাহাড়তলী,ক্যাম্পাসের গেইট এবং ক্যাম্পাসের গোলচত্বরে ভর্তি পরীক্ষাদের যেকোনো দিক-নির্দেশনা প্রদানের জন্য হেল্প-ডেস্ক থাকবে এবং সেখান থেকে ছাত্রলীগের স্বেচ্ছাসেবক টিম সার্বিক সহযোগিতা প্রদান করবে।

উল্লেখ্য, এবার ২০১৮-১৯ শিক্ষাবর্ষের স্নাতক (সম্মান) প্রথম বর্ষের ভর্তি পরীক্ষায় ১১টি উপজাতি কোটাসহ মোট ৮৪১ আসনে (নিয়মিত আসন ৮৩০টি) বিপরীতে মোট ৮ হাজার ৩৪২ জন পরীক্ষার্থী অংশগ্রহণ করবেন।

এসএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি