ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০২৪

চোখের জলে নির্বাচন হচ্ছে: মজিবর রহমান

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:০৫, ২৮ জুলাই ২০১৮

বরিশাল সিটি করপোরেশন নির্বাচনে বিএনপির মনোনীত মেয়র প্রার্থী মজিবর রহমান সরওয়ার বলেছেন, বরিশালে আগে ঈদের খুশির মতো নির্বাচন হতো, এখন চোখের জলে নির্বাচন হচ্ছে। এমন নির্বাচন বরিশালবাসী চায়নি। আজ শনিবার দুপুরে বরিশাল জেলা ও মহানগর বিএনপির কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।

বিএনপির এ নেতা বলেন, এখনও সময় আছে, নির্বাচন কমিশন চাইলে বিএনপি নেতাকর্মীদের ওপর চলা জুলুম-নির্যাতন বন্ধ করতে পারে। বিএনপির নেতাকর্মীদের বাড়িতে বাড়িতে তল্লাশি ও হয়রানি করা হচ্ছে। হাইকোর্টের নির্দেশ অমান্য করে নেতাকর্মীদের গ্রেফতার করা হচ্ছে। এভাবে নির্বাচন করা যায় না। এখনও সময় আছে, গ্রেফতার-হয়রানি বন্ধ করুন। বরিশালে এখনও সুষ্ঠু নির্বাচন করা সম্ভব।

মজিবর রহমান বলেন, আওয়ামী লীগ নির্বাচন কমিশনের আইন মানছে না। মন্ত্রী পদমর্যাদার লোক বরিশালে অবস্থান করছেন। মোটরসাইকেলে মহড়া দেওয়া হচ্ছে। দলীয় প্রতীক নিয়ে মিছিল, শোডাউন করা হচ্ছে। আওয়ামী লীগ আচরণবিধি লঙ্ঘন করলেও ব্যবস্থা নেওয়া হচ্ছে না।

এ সময় উপস্থিত ছিলেন- বরিশাল দক্ষিণ জেলা বিএনপির সভাপতি ও বিএনপির নির্বাচন পরিচালনা কমিটির সদস্যসচিব এবায়দুল হক, বিলকিস জাহান শিরিন প্রমুখ।

এসএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি