ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

চ্যালেঞ্জ মোকাবেলায় শেখ হাসিনার বিকল্প নেই: নাসিম

সিরাজগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত : ২৩:৩৯, ২৬ নভেম্বর ২০১৯

কাজিপুরে যমুনাপাড়ের চলমান উন্নয়ন প্রকল্পের পরিদর্শনকালে মোহাম্মদ নাসিম

কাজিপুরে যমুনাপাড়ের চলমান উন্নয়ন প্রকল্পের পরিদর্শনকালে মোহাম্মদ নাসিম

দেশ বিরোধী ষড়যন্ত্রকারীদের রুখে দেবার আহ্বান জানিয়ে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম এমপি বলেছেন, বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে আলোকিত করেছেন। উন্নয়ন ও শান্তির জন্য দক্ষিণ-পূর্ব এশিয়ায় এক অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছেন। এখন জনগণকে ঐক্যবদ্ধ করাই আগামী দিনের চ্যালেঞ্জ। এই চ্যালেঞ্জ মোকাবেলায় বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার কোন বিকল্প নেই। 

তিনি মঙ্গলবার (২৬ নভেম্বর) বিকেলে তার নির্বাচনী এলাকা কাজিপুর উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে দলীয় নেতাকর্মীদের সাথে এক মতবিনিময় সভায় এসব কথা বলেন। এতে সভাপতিত্ব করেন দলের সভাপতি শওকত হোসেন সাকার।
 
এর আগে সাবেক এই মন্ত্রী পানি উন্নয়ন বিভাগের কাজিপুরে যমুনাপাড়ের ৪শ ৬৫ কোটি টাকার চলমান উন্নয়ন প্রকল্পের শুভগাছা, সিংড়াবাড়ি ও মেঘাই এলাকায় কাজ পরিদর্শন করেন। 

এ সময় কাজিপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী, উপজেলা নির্বাহী অফিসার জাহিদ হাসান সিদ্দিকী ও পানি উন্নয়ন বিভাগের উপবিভাগীয় প্রকৌশলী একেএম রফিকুল ইসলাম উপস্থিত ছিলেন। 

মতবিনিময় সভায় মোহাম্মদ নাসিম বলেন, বিএনপি-জামাত শাসনামলের জঙ্গী উত্থানের এই দেশে বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার কঠোর শাসন ও মনোভাবের কারণে দেশ জঙ্গী মুক্ত হয়েছে। লোড শেডিং এর বাংলাদেশ আলোকিত হয়েছে। উন্নয়নের জোয়ারে শহর এবং গ্রাম একাকার হয়েছে। প্রধানমন্ত্রীর এই উন্নয়নের খবর ঘরে ঘরে পৌঁছে দিয়ে জনগণকে ঐক্যবদ্ধ করার আহ্বান জানান দলের সিনিয়র এই নেতা। 

তিনি দেশে শিশু ও নারী নির্যাতনকারীদের প্রতি ঘৃণা প্রকাশ করে বলেন, এসব সামাজিক অপরাধ। রাতারাতি এই অপরাধ সরকারের একার পক্ষে দূর করা সম্ভব নয়। এ জন্য সমাজপতিদের এগিয়ে আসারও আহ্বান জানান তিনি। 

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি