ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

ছাগলনাইয়া রণক্ষেত্র

ফেনী প্রতিনিধি

প্রকাশিত : ১৯:৪৮, ৫ সেপ্টেম্বর ২০১৯

ফেনীর ছাগলনাইয়ায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আওয়ামী লীগের দু'গ্রুপের সংঘর্ষের ঘটনা ঘটেছে। যা পরে রণক্ষেত্রে রূপ নেয়। এতে ইউপি চেয়ারম্যানসহ আহত হয়েছেন অন্তত ৪ জন। বৃহস্পতিবার বিকেলে উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে ও পরে ছাগলনাইয়া বাজারের জিরো পয়েন্টসহ বিভিন্ন স্থানে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ লাঠিচার্জসহ ১০ রাউন্ড রাবার বুলেট নিক্ষেপ করে। বর্তমানে ছাগলনাইয়া বাজারে থমথমে অবস্থা বিরাজ করছে। মোতায়েন রয়েছে অতিরিক্ত পুলিশ সদস্য।

প্রত্যক্ষদর্শীরা জানায়, আধিপত্য বিস্তার নিয়ে উপজেলা চেয়ারম্যান ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মেজবাউল হায়দার সোহেলের সঙ্গে উপজেলা যুবলীগের সভাপতি ও উপজেলা ভাইস চেয়ারম্যান এনাম মজুমদারের দীর্ঘদিন বিরোধ চলছিলো। যা নিয়ে এদিন বিকেলে উভয় পক্ষের নেতাকর্মীদের বাকবিতণ্ডা সৃষ্টি হয়ে সংঘর্ষে রূপ নেয়।

এসময় উপজেলার ঘোপাল ইউনিয়নের চেয়ারম্যান আজিজুল হক মানিকসহ ৪ জন গুরতর আহত হন। পরে পুলিশ লাঠিচার্জ করে ও ১০ রাউন্ড রাবার বুলেট নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

আহতদের ছাগলনাইয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। বর্তমানে বাজারে থমথমে অবস্থা বিরাজ করছে। তবে যে কোন অপ্রিতিকর পরিস্থিতি এড়াতে মোতায়েন রয়েছে অতিরিক্ত পুলিশ।

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি