ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

ছায়ানটে শুরু হচ্ছে শুদ্ধ সংগীত উৎসব

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:২৮, ১৯ ডিসেম্বর ২০১৯

ছায়ানট আয়োজন করেছে দুই দিনব্যাপী ‘শুদ্ধসংগীত উৎসব’। আজ বৃহস্পতিবার (১৯ ডিসেম্বর) বিকেলে ছায়ানট মিলনায়তনে উদ্বোধন হবে এই আসরের। আগামীকাল শুক্রবার (২০ ডিসেম্বর) পর্যন্ত চলবে এই আসর।

উৎসবের প্রথম দিন আজ বিকেল ৫টা ৩০ মিনিটে ময়মনসিংহের পবিত্র মোহন দে উদ্বোধন করবেন এ আয়োজনের। এরপর শুরু হবে পরিবেশনা। এতে বিভিন্ন পরিবেশনায় থাকবেন কণ্ঠসংগীতে ঢাকার সতীন্দ্রনাথ হালদার, অনিল কুমার সাহা ও চট্টগ্রামের স্বর্ণময় চক্রবর্তী। একক বাঁশি বাদনে মর্তুজা কবীর মুরাদ। ত্রয়ী যন্ত্রবাদনে তবলায় সবুজ আহমেদ, বেহালায় শান্ত আহমেদ ও বাঁশিতে কামরুল আহমেদ। এছাড়াও কণ্ঠসংগীতে থাকবেন ছায়ানটের শিল্পীরা। প্রথম দিনের আয়োজন চলবে রাত ১০টা ৩০মিনিট পর্যন্ত।

দ্বিতীয় দিন শুক্রবার এই আয়োজন সন্ধ্যা ৬টা থেকে চলবে রাতব্যাপী। এদিনে বিভিন্ন পরিবেশনায় থাকবেন কণ্ঠসংগীতে খায়রুল আনাম শাকিল, রেজোয়ান আলী, অসিত দে, শেখর মণ্ডল, বিজন চন্দ্র মিস্ত্রী, পরাগ প্রতীম চক্রবর্তী, শ্রাবন্তী ধর, সুপ্তিকা মণ্ডল, অভিজিৎ কুন্ডু, টিংকু শীল ও মিনহাজুল হাসান ইমন। যন্ত্রসংগীত পরিবেশনায় থাকবেন বেহালায় মো. আলাউদ্দিন মিয়া, সেতারে এবাদুল হক সৈকত, সরোদে রাজরূপা চৌধুরী, তবলায় অনন্য রোজারিও এবং তবলাবাদন ও কণ্ঠসংগীতে ছায়ানটের শিল্পীরা।

দুই দিনের পুরো আয়োজনটি সবার জন্য উন্মুক্ত।
এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি