ঢাকা, শনিবার   ১৮ মে ২০২৪

ছেলেকেও ফুটবলার হিসেবে দেখতে চান রোনালদো

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:৩৯, ২৩ আগস্ট ২০১৮ | আপডেট: ১৩:৪৫, ২৩ আগস্ট ২০১৮

সন্তানকেও ফুটবলার হিসেবে দেখতে চান রোনালদো। আট বছর বয়সী ছেলের পায়ের খেলায় বাবার ছাপ দেখেন সবাই। রোনালদো নিজেও তা স্বীকার করেন আর এ কারণে ছেলেকে নিয়ে স্বপ্ন দেখার সাহস পান,‘সে খুবই প্রতিযোগী মনোভাবের, ছোটবেলায় আমিও এমন ছিল। এবং সেও হারতে পছন্দ করে না।

আমি শতভাগ নিশ্চিত, সেও আমার মতো হবে। আশা করি, আমার যে অভিজ্ঞতা সেটার সঙ্গে আমার অনুপ্রেরণা, গোল দিয়ে আমি ওকে কিছু শেখাতে পারব, কিন্তু সে তা-ই হবে, যেটা সে হতে চায়। ক্রিস্টিয়ানো জুনিয়র ফুটবলার হতে চাইলে সেরা একজনকেই পাবে কোচ হিসেবে। কারণ, পাঁচবারের ব্যালন ডি’অরজয়ী একজন যে তাকে সব শিখিয়ে-পড়িয়ে দেবেন। তবে নিজের স্বপ্ন পূরণের জন্য সন্তানকে বাধ্য করবেন না রোনালদো।

জুনিয়রকে পূর্ণ স্বাধীনতা দেবেন ক্যারিয়ার বেছে নেওয়ার,‘আমি ওকে সব সময় সমর্থন দিয়ে যাব (যেকোনো সিদ্ধান্তেই)। তবে অবশ্যই চাইব ক্রিস্টিয়ানো ফুটবল খেলোয়াড় হোক। কারণ, আমার ধারণা, ওর মধ্যে সে তাড়না আছে।

শারীরিক দিক থেকে ও ভালো। ওর গতি আছে। আছে ভালো স্কিল। সে ভালো শট নিতে পারে, কিন্তু এ ব্যাপারে সিদ্ধান্ত ওই নেবে। আর সে এখনো অনেক ছোট, তাই আমি কোনো চাপ সৃষ্টি করব না। তবে অবশ্যই এটা আমার একটা স্বপ্ন, আমার ছেলে ফুটবলার হবে।

টিআর/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি