ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

ছেলের নির্যাতনের শিকার মাকে ঘরে তুলে দিলো পুলিশ

হবিগঞ্জ সংবাদদাতা

প্রকাশিত : ২০:৪৯, ৯ মে ২০২০ | আপডেট: ২১:০৩, ৯ মে ২০২০

খুশবানুকে ঘরে তুলে দিয়ে আর্থিক সহযোগীতা করছেন দারোগা কামাল আহমেদ- ছবি একুশে টিভি।

খুশবানুকে ঘরে তুলে দিয়ে আর্থিক সহযোগীতা করছেন দারোগা কামাল আহমেদ- ছবি একুশে টিভি।

একমাত্র ছেলের নির্যাতনে ঘর ছাড়া খুশবানু (৬০) নামের এক দুঃখিনী মাকে ঘরে তুলে দিল হবিগঞ্জের চুনারুঘাট থানা পুলিশ। শনিবার (৯ মে) চুনারুঘাট থানা পুলিশের পক্ষে এএসআই কামাল আহমেদ খুশবানুকে ঘরে তুলে দেয়ার পাশাপাশি আর্থিক সহযোগীতাও করেন।

এ বিষয়ে খুশবানু জানান, কামাল আহমেদ নামে তার একমাত্র পুত্রকে জমি বিক্রি করে ৯ লক্ষ টাকা দিয়ে একটি পিকআপ কিনে দেন তিনি। কথা ছিল তার মা ও দুই বোনকে নিয়ে সংসার খরচ চালাবে। কিন্তু কামাল কিছুদিন যেতেই তার মাও দুই বোনকে আলাদা করে দেয়। দুই মেয়েকে নিয়ে অসহায় হয়ে পড়েন খুশবানু। এমনকী গত তিন মাস যাবত কামাল তার মাকে প্রতিনিয়ত মানসিকভাবেও নির্যাতন করে আসছিল।

একপর্যায়ে গত শুক্রবার (৮ মে) রাতে পুত্র কামালের স্ত্রী তার ঘরের বিদ্যুতের লাইনটিও কেটে দেয়। শুধু তাই নয়, ব্যাটারি চালিত সোলার লাইটটিও নিয়ে যায়। এতে অন্ধকারে রাত যাপন করছেন ওই মা। পরদিন এসব বিষয় নিয়ে তর্কাতর্কি হলে কামাল ও তার স্ত্রী মিলে তার মা খুশবানুকে ঘর থেকে বের করে দেয়।

এলাকাবাসী বিষয়টি চুনারুঘাট থানার ওসি শেখ নাজমুল হক ও ওসি (তদন্ত) চম্পক ধামকে জানালে তিনি দারোগা (এএসআই) কামাল আহমেদকে ঘটনাস্থলে পাঠান এবং অসহায় মাকে ঘরে তুলে দেন। একইসঙ্গে দারোগা কামাল তার ব্যক্তিগত তহবিল থেকে এক হাজার টাকা দিয়ে তাকে সহযোগীতাও করেন।

চুনারুঘাট থানার ওসি শেখ নাজমুল হক বলেন, 'ঘটনা শুনে আমি দ্রুত এএসআই কামাল আহমেদকে ঘটনাস্থলে পাঠাই বিষয়টি দ্রুত মীমাংসা করার জন্য। তার নেতৃত্বে আমাদের ফোর্স ওই বৃদ্ধাকে তার ঘরে তুলে দিয়ে আসে।'

এছাড়াও ঘটনা শুনে স্থানীয় যুবলীগ নেতা বেলাল ইফতার সামগ্রী পাঠান। আর এলাকাবাসীর দাবিতে কামালের গাড়িটি পুলিশের জিম্মায় নেয়া হয়।

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি