ঢাকা, মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪

ছেলের বাইক দুর্ঘটনায় আহত শেন ওয়ার্ন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:৩৩, ২৯ নভেম্বর ২০২১

শেন ওয়ার্ন

শেন ওয়ার্ন

নানা কারণে হামেশাই আলোচনায় থাকেন বিশ্বখ্যাত অস্ট্রেলিয়ান কিংবদন্তি লেগ স্পিনার শেন ওয়ার্ন। তবে এবার তাঁর শিরোনামে আসার কারণ সম্পূর্ণ ভিন্ন। নিজের ছেলের সঙ্গে বাইকে যাওয়ার সময়েই দুর্ঘটনার শিকার হলেন অজি তারকা।

ছেলে জ্যাকসনের সঙ্গে বাইক করে ভ্রমণে বেরিয়েই অ্যাক্সিডেন্টের শিকার হন ওয়ার্ন। বাইক থেকে ছিটকে প্রায় ১৫ মিটার দূরে গিয়ে পড়েন অজি কিংবদন্তি। তবে দুর্ঘটনার পর ওয়ার্নের বড় কোনও ক্ষয়ক্ষতি হয়নি। তিনি নিজেই হাসপাতালে গিয়ে ভর্তি হন বলে খবর। 

তবে জানা গেছে, বড় রকমের দুর্ঘটনা এড়াতে সক্ষম হলেও ওয়ার্ন পরের দিন শরীরে প্রবল যন্ত্রণা অনুভব করেন। সিডনি মর্নিং হেরাল্ডের প্রতিবেদন অনুযায়ী, ঘটনার পরে জানান ওয়ার্ন, ‘আমার হাত-পায়ের কিছু অংশ ছিড়ে গিয়েছে এবং বেশ ব্যাথা রয়েছে শরীরে।’

এদিকে, আসন্ন অ্যাশেজ সিরিজে ধারাভাষ্য দেয়ার কথা রয়েছে ওয়ার্নের। আগামী ৮ ডিসেম্বর থেকে অনুষ্ঠিত হতে যাওয়া দুই চিরপ্রতিদ্বন্দ্বী ইংল্যান্ড এবং অস্ট্রেলিয়ার মধ্যকার সেই টেস্ট সিরিজ শুরু হতে যদিও এখনও কিছুটা সময় হাতে আছে। তার মধ্যেই স্পিন জাদুকর সম্পূর্ণ সুস্থ হয়ে ধারাভাষ্য দিতে ফিরবেন বলেই আশা করা হচ্ছে। তবে বাস্তবে কি হবে না হবে- তার সবকিছু সময়ই বলে দিবে।

এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি