ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

‘জঙ্গলে টিন-শেড ঘরে আমাকে আটকে রেখে টাকা দাবি করে’

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:০৫, ২০ ডিসেম্বর ২০১৭ | আপডেট: ১১:১২, ২০ ডিসেম্বর ২০১৭

সাংবাদিক উৎপল দাস জানিয়েছেন, অপহরণকারীরা তাকে চোখ বেঁধে নিয়ে গিয়েছিলো এবং একটা জঙ্গলের মধ্যে টিন-শেড ঘরে তাকে আটকে রাখা হয়েছিলো। দু মাসেরও বেশি সময় ধরে নিখোঁজ থাকা এই সাংবাদিক গতকাল রাতে ফিরে এসে এসব কথা বলেন। উৎপল দাসকে নারায়ণগঞ্জের ভুলতা এলাকায় ফেলে রেখে যাওয়া হয় এবং খবর পেয়ে পুলিশ তাকে স্থানীয় ফাঁড়িতে নিয়ে যায়। পরে নরসিংদী থেকে তার পরিবারের সদস্যরা সেখানে পৌঁছালে উৎপল দাসকে তাদের কাছে হস্তান্তর করে পুলিশ।

এই দুমাসের বেশি সময় কোথায় ছিলেন ? এ প্রশ্নের জবাবে উৎপল দাস বলেন, আসলে কোথায় ছিলাম সেটা নিজেও জানিনা। আমাকে চোখ বেধে নিয়ে যাওয়া হয়েছিলো।

তিনি জানান, ধানমন্ডিতে একটি রেস্তোরায় খাওয়া-দাওয়ার পর সেখান থেকে বের হলে একটি গাড়িতে করে তাকে তুলে নিয়ে যায় একদল লোক। কোথায় রাখা হয়েছিলো কিছু ধারণা করতে পারেন কি-না জানতে চাইলে উৎপল দাস বলেন, আমাকে নেওয়া হয়েছিল ধানমন্ডি থেকে। কিন্তু কোথায় নেওয়া হয়েছিলো আমি কিছুই জানিনা। আমাকে চোখে বেধে গাড়ি করে নিয়ে যাওয়া হয়।

রাতে পুলিশ ফাঁড়িতে অবস্থানের সময় বিবিসি বাংলাকে তিনি আরও বলেন, একটা জঙ্গলের মধ্যে একটা টিন-শেড ঘরের মধ্যে আমাকে আটকে রাখে। প্রথমদিকে মাঝে মাঝে বলে, এত টাকা আছে তোর কাছে তুই টাকা দে। টাকা দিলে তোকে ছেড়ে দেব। তারপর যেহেতু আমি টাকা দিতে পারিনাই শেষদিকে তারা এসে আমাকে বলেছে তুই যেহেতু টাকা দিতে পারিস নাই মেরে ফেলবো।

এরপর মঙ্গলবার তাকে নারায়ণগঞ্জের ভুলতায় নামিয়ে দেওয়া হয়। সেসময় তাকে কি বলা হয়েছিলো? এ প্রশ্নের জবাবে উৎপল দাস বলেন, আমাকে তারা বলে, তোর ফোনে চার্জ আছে তুই বাড়ি চলে যা। আমাকে বললো যে পিছনে ফিরে তাকাবি না। আমি আর পেছনে ফিরে তাকাইনি।

 

সূত্র : বিবিসি বাংলা

//এমআর


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি