ঢাকা, শনিবার   ০৪ মে ২০২৪

জমি নিয়ে বিরোধ, ভাইয়ের হাতে ভাই খুন

মৌলভীবাজার প্রতিনিধি

প্রকাশিত : ০০:০৭, ২ মে ২০২২

জমি নিয়ে পারিবারিক বিরোধের জের ধরে বড়ভাই এর লাঠির আঘাতে প্রাণ গেছে ছোট ভাইয়ের। রোববার মৌলভীবাজারের কমলগঞ্জের পতনউষার ইউনিয়নের পূর্ব শ্রীসূর্য গ্রামে এই ঘটনাটি ঘটে। 

শমশেরনগর পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক আব্দুর রহমান গাজী জানান, রোববার দুপুর ১২টার দিকে বাড়ির পাশে ঝাড়ের বাঁশ কাটাকে কেন্দ্র করে বড়ভাই মানিক মিয়া (৬০) আপন ছোটভাই খালেদুল রহমান (৪২) কে বাঁশ দিয়ে বেধড়কভাবে পিটিয়ে রক্তাক্ত জখম করে। 

এ সময় স্থানীয় লোকজন ও স্বজন তাকে উদ্ধার করে সিলেট এম এ জি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করে। হাসপাতালে চিকিৎসাধিন অবস্থায় বেলা আড়াটার দিকে তার মৃত্যু হয়। 

তিনি জানান, মারামারির ঘটনা আগে তাদের কেউ জানায়নি। সিলেটে চিকিৎসাধীন অবস্থায় খালেদুর রহমান মারা যাওয়ার পর সমশের নগর ফাঁড়িতে খবর আসলে তারা বড়ভাই মালিক মিয়া ও তার স্ত্রী মাহমুদা খাতুনকে আটক করে থানায় নিয়ে আসেন।

এ ব্যাপারে কমলগঞ্জ থানা অফিসার ইনচার্জ ইয়ারদৌস হাসান জানান, উপজেলার পূর্ব শ্রীসূর্য গ্রামে মানিক মিয়া ও তার ভাইয়ের সাথে জমিজমা নিয়ে দীর্ঘদিন  ধরে বিরোধ চলে আসছে। রোববার বেলা ১২টার দিকে তাদের বাঁশঝার থেকে বাঁশ কাটা নিয়ে ঝগড়াঝাটির সময় বড় ভাই তাকে পিটিয়ে আহত করেন। পরে হাসপাতালে নেয়ার পর চিকিৎসাধিনবস্থায় তিনি মারা যান। এ ঘটনায় একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
কেআই//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি