ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

জরিমানার কবলে সৌদিফেরত যুবক

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২১:৪৯, ২৪ মার্চ ২০২০

জরিমানা করছে ভ্রাম্যমান আদালত

জরিমানা করছে ভ্রাম্যমান আদালত

ব্রাহ্মণবাড়িয়ায় সরকারি নির্দেশ অমান্য করে হোম কোয়ারেন্টাইনে না থাকায় সৌদি আরব ফেরত এক যুবককে ১০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। দণ্ডপ্রাপ্ত যুবক উপজেলার সুহিলপুর গ্রামের বাসিন্দা। 

মঙ্গলবার (২৪ মার্চ) সন্ধ্যায় সদর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট সদর উপজেলার সুহিলপুর গ্রামে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে ওই যুবককে ১০ হাজার টাকা জরিমানা করেন। 

এ বিষয়ে ভ্রাম্যমান আদালত পরিচালনাকারী সদর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট এবিএম মশিউজ্জামান বলেন, করোনা ভাইরাসের সচেতনতার জন্য আমরা প্রতিনিয়ত উপজেলার সর্বত্র জনগণকে পরামর্শ দিয়ে আসছি।

তিনি বলেন, এই যুবক চলতি মাসের ১৫ তারিখ দেশে ফিরেছেন। করোনা ভাইরাসের সতর্কতামূলক পদক্ষেপ হিসেবে সরকারি নির্দেশ অনুযায়ী ওই যুবককে ১৪ দিন নিজ বাড়িতে হোম কোয়ারেন্টাইনে থাকতে বলা হয়েছিলো। কিন্তু ওই যুবক হোম কোয়ারেন্টাইনে না থেকে উপজেলার বিভিন্ন জায়গায় ঘুরে বেড়াচ্ছিলেন। 

স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে মঙ্গলবার সন্ধ্যায় ভ্রাম্যমান আদালত পরিচালনা করে দন্ডবিধির ২৬৯/২৭০ ধারায় তাকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। পাশাপাশি তাকে ১৪ দিন নিজ বাড়িতে কোয়ারেন্টাইনে থাকার নির্দেশ দেয়া হয়েছে।

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি