ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

জাকির হত্যা মামলার আসামি ধরা পড়ল পিবিআইর জালে

নবাবগঞ্জ (ঢাকা) প্রতিনিধি

প্রকাশিত : ১৫:৪৬, ১২ মার্চ ২০২২ | আপডেট: ১৬:২২, ১২ মার্চ ২০২২

ঢাকার নবাবগঞ্জের মোটরসাইকেল চালক জাকির হত্যা মামলার মূল আসামি জাকির হোসেনকে আটক করেছে পিবিআই।

শুক্রবার মধ্য রাতে নিজ বাসা থেকে জাকিরকে পিবিআইর একটি টিম গ্রেফতার করে। 

পিবিআইর উপ-পরিদর্শক এসআই মোঃ ইমরান জানান, মোটরসাইকেল চাল জাকির হত্যা মামলার এজাহারভুক্ত আসামি জাকির হোসেনকে গ্রেফতার করা হয়েছে। বাকি সব আসাসিকে গ্রেফতার করতে অভিযান অব্যাহত রয়েছে, খুব দ্রুত তাদেরকেও গ্রেফতার করতে হবে বলে আশাবাদ ব্যক্ত করেছেন তিনি।

নিহত মোটরসাইকেল চালক জাকির হোসেনের ছেলে মো. হৃদয় হোসেন বলেন, জানতে পেরেছি রাতে পিবিআইর একটি দল পিতার হত্যাকারী জাকিরকে আটক করেছে।

এর আগে ২০২০ সালের ২ অক্টোবর নবাবগঞ্জ উপজেলার নয়নশ্রী ইউনিয়নের চর সৈল্যা এলাকার মোটরসাইকেল চালক মো. জাকিরকে (৪৫) পিটিয়ে হত্যা করা হয়। পরিবারের সদস্যদের দাবি তাকে মুঠোফোনে ডেকে নিয়ে চর শৈল্যার জাকিরের নেতৃত্বে তাকে হত্যা করা হয়।

নিহতের পিতা বলেন, স্থানীয় শফিকের ফোন পেয়ে মোটরসাইকেল নিয়ে তার বাড়িতে যায়। কিছুক্ষণ পর ছেলের মুঠোফোনে কল দিলে আর সংযোগ পাইনি। পরে বিকালে জাকির অসুস্থ অবস্থায় শফিকুলের বাড়িতে পড়ে আছে এ খবর জানান ওয়ার্ড মেম্বার। আমরা গিয়ে শফিকের ঘরের সামনে জাকিরকে শরীরে বালু মাখানো অবস্থায় পাই। পরে শফিকুলের বোন জাকিরের শার্ট এবং মোটরসাইকেলের চাবি দেয়।

নিহতের ঘটনায় ২০২০ সালে পুরান তুইতালের মো. রহিমের ছেলে শফিক (৪০) ও আফজাল নগরের মৃত শফি উদ্দিনের ছেলে মো. জাকির (৪২)সহ অজ্ঞাতনামা ৪-৫ জনকে আসামি করে নিহতের স্ত্রী মোকসেদা বেগম নবাবগঞ্জ থানায় মামলা দায়ের করেন।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি