ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

জাবির দুই ছাত্রীকে যৌন হয়রানির চেষ্টা, গ্রেফতার ২

জাবি প্রতিনিধি

প্রকাশিত : ২২:০৭, ২২ মে ২০২২

সাভারের নিউ মার্কেট শপিং সেন্টারের একটি দোকানে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়েরর দুই ছাত্রীর সঙ্গে অশালীন আচরণ ও যৌন হয়রানির চেষ্টার অভিযোগে দুই কর্মচারীকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতরা হলেন মো. শাহীন (২৭) এবং মো. সাইফুল ইসলাম (২৪)। শনিবার (২১ মে) তাদের গ্রেফতার করা হয়।

অভিযোগপত্রে যৌন হয়রানির শিকার দুই ছাত্রী উল্লেখ করেন, তারা দোকানে ঢুকে জামা দেখার সময় দোকানের শাটার বন্ধ করার শব্দ পান। তখন দুই কর্মচারী ছাড়া দোকানে অন্য কেউ ছিল না। যৌন হয়রানির উদ্দেশ্য বুঝতে পেরে তারা চিৎকার করলে লোকজন জড়ো হয়। পরবর্তীতে মার্কেটের অন্যান্য দোকানীরা বিষয়টি মীমাংসা করার চেষ্টা করে।

পরবর্তীতে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষকে বিষয়টি জানানো হয়। কর্তৃপক্ষের পরামর্শ অনুযায়ী সাভার মডেল থানায় মামলা দায়ের করা হয় এবং পুলিশ তাৎক্ষণিক অভিযান পরিচালনা করে অভিযুক্তদের গ্রেফতার করে।

এ বিষয়ে কথা বলার জন্য নিউ মার্কেট দোকান মালিক সমিতি'র সভাপতির সাথে যোগাযোগ করা হলে তিনি জানান  আইন অনুযায়ী ব্যবস্থা হবে। তিনি এ বিষয়ে আর কোন মন্তব্য করতে রাজি হননি।

উল্লেখ্য, সাভার নিউ মার্কেটের দোকান কর্মচারীদের বিরুদ্ধে এর আগেও ক্রেতাদের সঙ্গে দুর্ব্যবহার এবং মারধরের অভিযোগও রয়েছে।
কেআই//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি