ঢাকা, বুধবার   ১৫ মে ২০২৪

জাবির নতুন ভারপ্রাপ্ত প্রক্টর ফিরোজ উল হাসান

প্রকাশিত : ১৯:২৪, ১ জানুয়ারি ২০১৯

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) ভারপ্রাপ্ত প্রক্টর হিসেবে সরকার ও রাজনীতি বিভাগের সহযোগী অধ্যাপক ফিরোজ উল হাসানকে নিয়োগ দিয়েছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। উপাচার্য অধ্যাপক ফারজানা ইসলাম নিজ ক্ষমতাবলে এই নিয়োগ দিয়েছেন। মঙ্গলবার বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার রহিমা কানিজ এ তথ্য জানান।

ভারপ্রাপ্ত রেজিস্ট্রার বলেন, প্রক্টর সিকদার মো. জুলকারনাইন উচ্চ শিক্ষা গ্রহণের জন্য বিদেশে গিয়েছেন। তাই তার স্থলাভিষিক্ত নতুন প্রক্টর হিসেবে ফিরোজ উল হাসানকে নিয়োগ দেওয়া হয়েছে। পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত তিনি দায়িত্ব পালন করবেন।
অফিস আদেশের ব্যাপারে রহিমা কানিজ বলেন, অফিস আদেশের এক কপি ফিরোজ উল হাসানের কাছে পাঠানো হয়েছে। ক্যাম্পাস বন্ধ থাকায় সংশ্লিষ্ট অফিসগুলোতে আদেশ পাঠানো সম্ভব হয়নি। ক্যাম্পাস খুললে প্রথম কার্যদিবসে সংশ্লিষ্ট অফিসে এই আদেশ পাঠানো হবে।

নতুন ভারপ্রাপ্ত প্রক্টর ফিরোজ উল হাসান বলেন, দীর্ঘদিন সহকারী প্রক্টরের দায়িত্ব পালন করেছি। সেই আলোকে বলতে পারি আগামী দিনগুলো বিশ্ববিদ্যালয়ের সবাইকে সঙ্গে নিয়ে ভালভাবে কাটাতে পারব। বিশ্ববিদ্যালয়ের সার্বিক পরিস্থিতি স্থিতিশীল রাখতে শিক্ষক, শিক্ষার্থীসহ সবাইকে সঙ্গে নিয়ে কাজ করতে চাই।

তিনি আরও বলেন, আমি মনে করি বিশ্ববিদ্যালয়ের সবার সঙ্গে আমার একটা ভালো সম্পর্ক রয়েছে। আশা করছি সবার সহযোগিতা পাবো।
উল্লেখ্য, ভারপ্রাপ্ত প্রক্টর ও সহযোগী অধ্যাপক ফিরোজ উল হাসান জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ২৭ ব্যাচের শিক্ষার্থী ছিলেন। তিনি ২০০৯ সালে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের শিক্ষক হিসেবে কর্মজীবন শুরু করেন। দীর্ঘদিন তিনি বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর হিসেবে দায়িত্বপালন করেছেন।

এসএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি