ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

জামিন হলো না শাহরুখ পুত্রের

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:৪৫, ২৭ অক্টোবর ২০২১ | আপডেট: ১৮:৪৭, ২৭ অক্টোবর ২০২১

আজও জামিন পেলেন না শাহরুখ পুত্র আরিয়ান খান। বুধবারও তার জামিনের আবেদন নাকচ হয়ে যায়। বৃহস্পতিবার ফের শুনানি হওয়ার কথা। মঙ্গলবার আরিয়ানের জামিনের শুনানি প্রক্রিয়া অসমাপ্ত ছিল। শাহরুখ এবং গৌরী খান আশা করেছিলেন বুধবার হাই কোর্ট রায় শোনাবে।

বম্বে হাই কোর্টের প্রতি আস্থা রেখেছিলেন শাহরুখ-গৌরী। আর সে জন্যই গত সপ্তাহে ছেলের জামিনের আবেদন খারিজ হওয়ার পর নিম্ন আদালতের রায়কে চ্যালেঞ্জ জানিয়ে উচ্চ আদালতের দ্বারস্থ হয়েছিল খান পরিবার।

অন্য দিকে আরিয়ানের বন্ধু অভিনেত্রী অনন্যা পাণ্ডেও এনসিবি-র আতশকাচের তলায়। অনন্যা এবং আরিয়ানের হোয়াটসঅ্যাপ কথোপকথন খতিয়ে দেখছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। তাতে মাদক-সংক্রান্ত একাধিক কথাবার্তা রয়েছে বলে দাবি এনসিবি-র। একইসঙ্গে সংস্থার বক্তব্য, আরও তিন তারকা-সন্তানের নাম উঠে এসেছে এই মাদক-মামলায়। তাঁদের নাম যদিও এখনও প্রকাশ করা হয়নি।

ইতিমধ্যে মাদক-মামলার তদন্তকারী আধিকারিক সমীর ওয়াংখেড়ের ভূমিকা নিয়ে প্রশ্ন উঠেছে। মহারাষ্ট্রের মন্ত্রী নবাব মালিক একের পর এক অভিযোগ তুলছেন তার বিরুদ্ধে। মামলার অন্যতম সাক্ষী প্রভাকর সেইল জানিয়েছেন, শাহরুখ-পুত্রকে গ্রেফতার করার পর তাকে টাকার বিনিময়ে ছেড়ে দেওয়ার প্রস্তাব দিয়েছিলেন সমীর। তার পর থেকেই জলঘোলা শুরু। ইতিমধ্যেই ওই এনসিবি আধিকারিকের বিরুদ্ধে তদন্ত শুরুর নির্দেশ দিয়েছে তার দফতর।

গত ২ অক্টোবর মুম্বাই থেকে গোয়াগামী প্রমোদতরী থেকে আটক করা হয়েছিল আরিয়ানকে। তার পরে ৩ তারিখ তাঁকে গ্রেফতার করে এনসিবি। এর আগে মোট দু’বার তাঁর জামিনের আবেদন খারিজ হয়ে যায়। যুক্তি হিসেবে বলা হয়, জামিনে ছাড়া পেলে আরিয়ান তাঁর বিরুদ্ধে যাবতীয় তথ্য ও প্রমাণ লোপাটের চেষ্টা করতে পারেন। সূত্র: আনন্দবাজার

এসি


 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি