ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

জয় পেয়েছে আবাহনী, ও শেখ জামাল ধানমন্ডি ক্লাব

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:২১, ২০ এপ্রিল ২০১৭

ঢাকা প্রিমিয়ার ক্রিকেট লিগে নিজ নিজ ম্যাচে জয় পেয়েছে বর্তমান চ্যাম্পিয়ন আবাহনী, গাগী গ্র“প ও শেখ জামাল ধানমন্ডি ক্লাব । ব্রাদার্সকে ৩২ রানে আবাহনী, বিকেএসপির ৩ নম্বর মাঠে রূপগঞ্জকে ৮ উইকেটে গাজী গ্রুপ এবং ৪ নম্বর মাঠে হাড্ডা-হাড্ডি লড়াইয়ে প্রাইম দোলেশ্বরকে ৫ রানে হারিয়েছে শেখ জামাল ধানমন্ডি ক্লাব।
ফতুল্লায় টস জিতে ব্যাট করতে নেমে উদয় কাউলের হাফ সেঞ্চুরিতে ৬ উইকেটে ৩২৭ রানের বড় স্কোর পায় আবাহনী। ৬ রানের জন্য সেঞ্চুরি বঞ্চিত হন এ ভারতীয় রিক্রুট। এছাড়া অধিনায়ক মাহমুদুল্লাহ ও নাজমুল ১ এবং লিটন দাস ২ রানের জন্য হাফ সেঞ্চুরি বঞ্চিত হন। জবাবে জুনায়েদ সিদ্দিকী সেঞ্চুরি সত্ত্বেও ৮ উইকেটে ২৯৫ রানেই শেষ হয় ব্রাদার্সো ইনিংস। জুনায়েদের ব্যাট থেকে আসে ১১৪ রান।
বিকেএসপির ৩ নম্বর মাঠে টস জিতে ব্যাট করতে নেমে সুবিধা করতে পারেনি লিজেন্ড অব রুপগঞ্জ। স্কোর বোর্ডে ১২ রান তুলতেই টপঅর্ডারের ৩ ব্যাটসম্যানকে হারিয়ে ব্যাকফুটে চলে যায় তারা। শেষ পর্যন্ত সবকয়টি উইকেট হারিয়ে ১৫৬ রান তোলে রূপগঞ্জ। জবাবে জহুরুল ইসলাম অমির অপরাজিত হাফ সেঞ্চুরিতে ৮ উইকেটের সহজ জয় পায় গাজী গ্রুপ ক্রিকেটার্স। অমি ৬২ রানে অপরাজিত থাকেন। এছাড়া মমিনুল ৪৪ ও বিজয় ৩৪ রান করেন।
বিকেএসপির ৪ নম্বর মাঠে হাড্ডা-হাড্ডি লড়াইয়ে প্রাইম দোলেশ্বরকে ৫ রানে হারিয়েছে শেখ জামাল ধানমন্ডি ক্লাব।


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি