ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

জয়পুরহাটে বিএনপি’র দুই গ্রুপের সংঘর্ষে আহত ৮

জয়পুরহাট প্রতিনিধি

প্রকাশিত : ১০:১২, ১১ মার্চ ২০২২

জয়পুরহাটে অভ্যন্তরীণ দ্বন্দ্বে বিএনপি’র দুই পক্ষের সংঘর্ষে ছাত্রদল ও যুবদলের ৮ জন আহত হয়েছেন। আহতদের মধ্যে যুবদল নেতা রেজভী এবং ছাত্রদলের আমিনুর ও মেহেদীর আঘাত গুরুতর হওয়ায় তাদের বগুড়ার শজিমেক হাসপাতালে পাঠানো হয়েছে।

বৃহস্পতিবার রাত নয়টার দিকে শহরের রেলগেট এলাকায় জেলা বিএনপি ক্যার্যালয়ের সামনে সংঘর্ষের ঘটনা ঘটে।

আহত অন্যরা হলেন, যুবদলের রাজীব ও আজিজুল, ছাত্রদলের আহাদ, সাগর ও শাহরিয়ার কবীর। তাদের জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জয়পুরহাট জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক গোলজার হোসেন অভিযোগ করে বলেন, “কেন্দ্রীয় বিএনপির সদস্য ফয়সাল আলীম ও জয়পুরহাট জেলা বিএনপির সাবেক সহ সভাপতি গোলাম মোস্তফার অনুসারী কিছু উশৃঙ্খল দলীয় নেতা-কর্মীরা বৃহস্পতিবার রাত নয়টার দিকে জেলা কার্যালয়ের সামনে থাকা যুবদল ও ছাত্রদল নেতা-কর্মীদের ওপর অতর্কিত হামলা করে। এ সময় ধারালো অস্ত্রের আঘাতে ৮ জন আহত হন। পরে তাদের উদ্ধার করে জয়পুরহাট হাসপাতালে ভর্তি করা হয়েছে।”

জয়পুরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর জাহান জানান, জেলা বিএনপির অভ্যন্তরীণ বিরোধ রয়েছে। এরই জেরে বৃহস্পতিবার রাতে দলীয় কার্যালয়ের পিছনে দুই গ্রুপের মধ্যে হামলার ঘটনা ঘটেছে। পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। মামলা হলে বিষয়টি খতিয়ে দেখে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।
এসএ/
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি