ঢাকা, শনিবার   ১৮ মে ২০২৪

জয়পুরহাটে শুরু হলো পুনাক শিল্প পণ্য মেলা

জয়পুরহাট প্রতিনিধি

প্রকাশিত : ০০:০১, ৮ জানুয়ারি ২০২২

জয়পুরহাটে পুলিশ নারী কল্যাণ সমিতির (পুনাক) মাসব্যাপী শিল্পমেলা শুরু হয়েছে। শুক্রবার  (৭ জানুয়ারি ) সন্ধ্যায়  শহরের স্বপ্ন ছায়া কমিউনিটি সেন্টার চত্বরে মেলার উদ্বোধন করা হয়। মেলায় বিভিন্ন জেলা থেকে শিল্প পণ্যের ব্যবসায়ীরা অংশগ্রহণ করেছেন। খাবার ও বিভিন্ন ধরণের পণ্যের স্টল রয়েছে।  উৎসবমূখর পরিবেশেই জানুয়ারি মাসব্যাপী এই মেলা চলবে মনে করছেন আয়োজকরা।

পুনাক জয়পুরহাটের সভানেত্রী ডাঃ রেবেকা শারমিনের সভাপতিত্বে মেলার উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক শরিফুল ইসলাম পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভূঞা, জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি আরিফুর রহমান রকেট, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান সোলায়মান আলী, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) তরিকুল ইসলাম, জেলা আওয়ামী লীগের  সাধারণ সম্পাদক জাকির হোসেন, জেলা মহিলা আওয়ামী লীগের জয়পুরহাট জেলা কমিটির সভাপতি হিসেবে শাম্মিম আজিজ সাজ,জয়পুরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আলমগীর জাহান।

মাস ব্যাপী পুনাক এর শিল্পপণ্য মেলায় মিলছে, নকশিকাঁথা, হাতের কাজ করা থ্রিপিস, মেয়েদের ভ্যানিটি ব্যাগ, জুয়েলারি অর্নামেন্টসহ বিভিন্ন পণ্য সামগ্রী। এছাড়া বাচ্চাদের বিনোদনের জন্য নাগরদোলাসহ বিভিন্ন ধরণের রাইড। মেলার অন্যতম আকর্ষণ ডান্সিং পানির ফোয়ারা।
কেআই// 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি