ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

ঝালকাঠিতে জাতীয় শোক দিবস পালিত

ঝালকাঠি প্রতিনিধি 

প্রকাশিত : ১৮:৫৫, ১৫ আগস্ট ২০১৯

জাতীয় শোক দিবস উপলক্ষে ঝালকাঠিতে নানা কর্মসূচির মধ্য দিয়ে বঙ্গবন্ধুর ৪৪তম শাহাদাতবার্ষিকী পালিত হয়েছে। বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টায় জেলা প্রশাসনের উদ্যোগে জেলা প্রশাসক কার্যালয়ের সামনে থেকে প্রথমে একটি শোক র‌্যালি বের হয়। 

র‌্যালিটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে শেষ হয়। জেলা প্রাশাসন ছাড়াও বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ এতে অংশ নেয়। পরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পণ করে নীরবতা পালন করা করা হয়। পরে ১৫ আগস্টের শহীদ স্মরণে দোয়া-মোনাজাত করা হয়। 

এছাড়া জেলা জজ, জেলা পুলিশ, জেলা আওয়ামী লীগ, পৌরসভাসহ  বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন এবং স্কুল-কলেজসহ বিভিন্ন প্রতিষ্ঠান শোক দিবস উপলক্ষে নানা কর্মসূচির আয়োজন করেছে। 

অপরদিকে, জাতীয় জাতীয় শোক দিবস উপলক্ষে স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি পালন করেছে ঝালকাঠি জেলা পুলিশ। বৃহস্পতিবার দুপুর ১২ টায় ঝালকাঠি পুলিশ লাইনসে এ রক্তদান কর্মসূচির আয়োজন করা হয়। অসহায় দরিদ্র রোগীদের চিকিৎসায় সেবায় শোক দিবসে এ কর্মসূচির আয়োজন করে ঝালকাঠি জেলা পুলিশ।

কর্মসূচি চলাকালে পুলিশ সুপার ফাতিহা ইয়াসমিন,অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মো. জাহাঙ্গীর আলম,জেলা পুলিশের উর্ধতন কর্মকর্তাসহ পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে পুলিশ সদস্যরা স্বেচ্ছায় রক্তদান করেন।
আই/কেআই


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি