ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

টাইগারদের বিপক্ষে রাসেলকে পাচ্ছে না ক্যারিবীয়রা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:১৯, ২৮ জুলাই ২০১৮

সফররত বাংলাদেশের বিপক্ষে বিধ্বংসী ব্যাটসম্যান ও অলরাউন্ডার আন্দ্রে রাসেলকে পাচ্ছে না ওয়েস্ট ইন্ডিজ। সিরিজ নির্ধারণীর ফাইনালে আজ মাঠে নামছে বাংলাদেশ ও ক্যারিবীয় ক্রিকেটাররা। হাঁটুর ইনজুরিতে দল থেকে ছিটকে গেছেন আন্দ্রে রাসেল।

একই ইনজুরির কারণে দ্বিতীয় ওয়ানডেও খেলা হয়নি এ ক্যারিবীয় ক্রিকেটারেরর। দেশটির ক্রিকেট বোর্ড গতকাল এক বিবৃতিতে বিষয়টি নিশ্চিত করেছে। সম্প্রতি তিনি হাঁটুর ইনজুরিতে পড়লে ক্রিকেট থেকে দূরে সরে যান। তবে তিন ম্যাচ ওয়ানডের জন্য দলে ডাকা হয়েছিল রাসেলকে। প্রথম ওয়ানডে খেললেও দ্বিতীয় ওয়ানডেতেই একই ইনজুরিতে বাদ পড়েন তিনি।

এ ছাড়া ২০১৭-১৮ সেশনে ডোপিং টেস্টে ধরা খেয়ে ক্রিকেট থেকে এক বছরের জন্য নিষিদ্ধ হয়েছিল রাসেল। পরবর্তীতে পাকিস্তান সুপারলীগের মধ্য দিয়ে ফের ক্রিকেটে ফেরেন এই সেনসেশন। মূলত, আগামী বছরের বিশ্বকাপকে সামনে রেখে তাকে দলে ডাকা হয়েছিল। এর আগে দেশের হয়ে ২০১৫ সালে শ্রীলঙ্কার বিপক্ষে শেষ ওয়ানডে খেলেন রাসেল।

প্রথম ম্যাচে আহামরি পারফরমেন্স না করলেও এক উইকেট ও ১২ বলে ১৩ রান করে জানিয়ে দিয়েছেন ফুরিয়ে যাননি রাসেল। টাইগার বাহিনীর বিরুদ্ধে আসন্ন টি-২০ তেই মাঠে দেখা যাবে মারকুটে এই ব্যাটসম্যান-অলরাউন্ডারকে।

সূত্র: ক্রিকবাজ
এমজে/
In his solo outi


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি