ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

টেকনাফ স্বাস্থ্য কমপ্লেক্সের নারী চিকিৎসক করোনা আক্রান্ত

কক্সবাজার প্রতিনিধি

প্রকাশিত : ১৭:৫৪, ২৬ এপ্রিল ২০২০

টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স

টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স

কক্সবাজারের টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের এক নারী চিকিৎসকের করোনা পজেটিভ ধরা পড়েছে। রোববার (২৬ এপ্রিল) কক্সবাজার মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে ৭১ জনের স্যাম্পল টেস্টের মধ্যে এ চিকিৎসকের করোনা পজেটিভ পাওয়া গেছে। বাকি ৭০ জনের রিপোর্ট নেগেটিভ।

কক্সবাজার মেডিকেল কলেজের অধ্যক্ষ ডা. অনুপম বড়ুয়া বলেন, টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের নিয়মিত একজন নারী চিকিৎসকের করোনা পজেটিভ ধরা পড়েছে। যার ফলে কক্সবাজারে এই প্রথম কোনও চিকিৎসক করোনায় আক্রান্ত হলো। ঢাকার আইইডিসিআর থেকে আনুষ্ঠানিকভাবে এই টেস্টের সমন্বিত ফলাফল ঘোষণা করা হবে।

টেকনাফ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. টিটু চন্দ্র শীল জানান, করোনা ভাইরাস সনাক্ত হওয়া চিকিৎসক টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়মিত জরুরি বিভাগ, আউটডোর, ভর্তিকৃত রোগীসহ হাসপাতালে সব জায়গায় রোগী দেখতেন। তার চিকিৎসা কক্সবাজারে হবে নাকি ঢাকা বা অন্য কোথাও হবে, সেটা বৈঠকে বসে সিদ্ধান্ত নেয়া হবে। ওই চিকিৎসককে আইসোলেটেড করে রাখা হয়েছে।

এদিকে, কক্সবাজার মেডিকেল কলেজের ল্যাবে গত ২৫ দিনে ৮০৪ জনের স্যাম্পল টেস্ট করা হয়েছে। যাতে এ পর্যন্ত ১৫ জনের করোনা পজেটিভ ধরা পড়েছে। তারমধ্যে মহেশখালীতে ৮ জন, টেকনাফে ৪ জন, কক্সবাজার শহরে ২ জন এবং চকরিয়ায় ১ জন।

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি