ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ যুবক নিহত

কক্সবাজার প্রতিনিধি

প্রকাশিত : ১৩:১৫, ২৬ জানুয়ারি ২০২০

কক্সবাজারের টেকনাফে পুলিশের মাদক বিরোধী অভিযানে ‘বন্দুকযুদ্ধে’ মো. নাসির ওরফে মুন্না (৩০) নামে এক যুবক নিহত হয়েছেন। এসময় পুলিশের তিন সদস্য আহত হয়েছেন বলে দাবি করেছে পুলিশ।

রোববার (২৬ জানুয়ারি) ভোর রাত ৪টার দিকে টেকনাফ উপজেলার হোয়াইক্যং ইউনিয়নের নয়াবাজারের পূর্বে নাফনদীর কিনারায় ‘বন্দুকযুদ্ধের’ এ ঘটনা ঘটে। নিহত মুন্না হোয়াইক্যং পূর্ব সাতঘরিয়া পাড়ার জালাল আহমদের ছেলে।

পুলিশ জানিয়েছেন, শনিবার রাতে টেকনাফ মডেল থানার একদল পুলিশ মিয়ানমার হতে ইয়াবার চালান আসার গোপন সংবাদের ভিত্তিতে হোয়াইক্যং নয়াবাজারের পূর্বে নাফনদীর কিনারা সংলগ্ন লবণ মাঠে অবস্থান নেয়। পরে রোববার ভোরের দিকে একদল মাদক কারবারি পুলিশের উপস্থিতি টের পাওয়ার সাথে সাথে পুলিশকে লক্ষ্য করে গুলিবর্ষণ করে।

এতে পুলিশের এএসআই অহিদ উল্লাহ (৪০), কনস্টেবল আব্দুল শুক্কুর (২৩) ও মো. হেলাল আহত হয়। এসময় পুলিশও আত্মরক্ষার্থে বেশ কিছুক্ষণ গুলি চালায়। এতে মাদক কারবারিরা পালিয়ে যায়। পরে ঘটনাস্থল তল্লাশি করে ১০ হাজার ইয়াবা, ৩টি দেশিয় অস্ত্র ও ১২ রাউন্ড তাঁজা কার্তুজসহ গুলিবিদ্ধ এক ব্যক্তিকে উদ্ধার করে চিকিৎসার জন্য উপজেলা সদর হাসপাতালে নিয়ে যায়।

সেখানে আহত পুলিশ সদস্যদের প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর গুলিবিদ্ধ মাদক কারবারি মুন্নাকে কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

টেকনাফ মডেল থানার ওসি প্রদীপ কুমার দাশ জানিয়েছেন, ‘মাদক বিরোধী অভিযানে গোলাগুলিতে ৩ জন পুলিশ সদস্য আহত ও এক মাদক কারবারি গুলিবিদ্ধ হয়ে হাসপাতালে নিহত হয়েছেন। এসময় ঘটনাস্থলে তল্লাশি চালিয়ে ইয়াবা, দেশিয় অস্ত্র ও গুলির খোসা উদ্ধার করা হয়। এ ব্যাপারে সংশ্লিষ্ট আইনে মামলা রুজু করা হয়েছে।’

এআই/

 

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি