ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ রোহিঙ্গাসহ নিহত ৩ (ভিডিও)

কক্সবাজার প্রতিনিধি

প্রকাশিত : ০৮:৩০, ১৯ সেপ্টেম্বর ২০১৯ | আপডেট: ০৮:৫৩, ১৯ সেপ্টেম্বর ২০১৯

কক্সবাজারের টেকনাফে পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে ২ রোহিঙ্গাসহ ৩ যুবক নিহত হয়েছেন। বৃহস্পতিবার ভোররাত সাড়ে ৪টার দিকে উপজেলার বাহারছড়া ইউনিয়নের শামলাপুর পাহাড়ী ঢালা এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে তিনটি এলজি, ৬ রাউন্ড কার্তুজ ও ৮ রাউন্ড খালি খোসা উদ্ধার করা হয়।

নিহতরা হলেন- উখিয়ার বালুখালী ১৭নং ক্যাম্পের রোহিঙ্গা ফজল আহমদের ছেলে মোহাম্মদ জামিল (২০), একই ক্যাম্পের নবী হোসেনের ছেলে আসমত উল্লাহ (২১) ও টেকনাফ বাহারছড়া ইউনিয়নের শাপলাপুর নতুন পাড়া এলাকার মৃত মোহাম্মদ আলীর ছেলে মোহাম্মদ রফিক (২৪)।

টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাশ সত্যতা নিশ্চিত করে জানান, আটকের পর তাদের দেয়া তথ্যের ভিত্তিতে টেকনাফের বাহারছড়া ইউনিয়নের শামলাপুর ঢালা নামক এলাকায় অস্ত্র ও চোরাইপণ্য উদ্ধার অভিযানে গেলে পূর্ব থেকে ওঁৎ পেতে তাদের সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলি চালায়। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালালে এ তিন সন্ত্রাসী গুলিবিদ্ধ হয়। পরে তাদের উদ্ধার করে টেকনাফ স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতাল ও পরে উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করে।

ওসি আরও জানান, বন্দুকযুদ্ধের ঘটনায় পুলিশের এএসআই হাবিব উল্লাহ, কনস্টেবল বাকিবুল ও দেলোয়ার আহত হয়েছেন। তাদের টেকনাফ স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। নিহত তিনজনের বিরুদ্ধে অপহরণ, হত্যা ও চুরির অভিযোগ ছিল। নিহতদের মরদেহ ময়না তদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালের মর্গে রয়েছে। এ ব্যাপারে টেকনাফ থানায় পৃথক তিনটি মামলা রুজু করা হয়েছে।


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি