ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

টেকনাফে শতাধিক ইয়াবা কারবারির আত্মসমর্পণ

প্রকাশিত : ১৪:১২, ১৬ ফেব্রুয়ারি ২০১৯ | আপডেট: ১৪:১৫, ১৬ ফেব্রুয়ারি ২০১৯

নিজেদের দোষ স্বীকার করে আত্মসমর্পণ করেছেন টেকনাফের ১০২ জন ইয়াব গডফাদার ও ব্যবসায়ী। এর মধ্যে ৩০ জন গডফাদার ও ৭২ জন ইয়াবা ব্যবসায়ী রয়েছেন।

শনিবার দুপুরে টেকনাফ পাইলট উচ্চ বিদ্যালয়ের মাঠের মঞ্চে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালের কাছে তারা আত্মসমর্পণ করেন। এ সময় সাড়ে তিন লাখ ইয়াবা ও ৩০টি দেশীয় পিস্তল জমা দেন তারা।

এর আগে সকাল সাড়ে ১০টার দিকে আইনশৃঙ্খলা বাহিনীর ‘সেফহোম’ থেকে শীর্ষ ইয়াবা কারবারিদের কক্সবাজারের টেকনাফে আত্মসমর্পণ মঞ্চে আনা হয়। মঞ্চের কাছে একটি দোতলা ভবনে তাদের রাখা হয়। আত্মসমর্পণকারীদের দেখতে তাদের স্বজন ও এলাকার হাজারো মানুষ ভিড় জমান।

এরপর পৌনে ১১টায় আত্মসমর্পণ অনুষ্ঠানে উপস্থিত হন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল, বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) মোহাম্মদ জাবেদ পাটোয়ারী, স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের সচিব মোস্তাফা কামাল উদ্দিন, উখিয়া-টেকনাফের সংসদ সদস্য শাহিন আক্তার, জেলা প্রশাসক মোহাম্মদ কামাল হোসেন ও জেলা পুলিশ সুপার এবিএম মাসুদ হোসাইন, অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ ইকবাল হোসেন ও টেকনাফ মডেল থানার ওসি প্রদীপ কুমার দাশসহ আইনৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর উর্ধ্বতন কর্মকর্তারা। জেলার তিন সংসদ সদস্যও ছিলেন সেখানে।

উল্লেখ্য, গত বছরের ১৫ মে থেকে শুরু হওয়া আইনশৃঙ্খলা বাহিনীর মাদকবিরোধী অভিযানে ও ‘বন্দুকযুদ্ধে’ শুধু টেকনাফ উপজেলায় প্রায় ৪০ জন নিহত হয়েছেন।

একে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি