ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

‘টেস্ট সিরিজে ভুবনেশ্বরের না থাকাটা ভারতের কাছে ধাক্কা’

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:৩৮, ২৪ জুলাই ২০১৮ | আপডেট: ১৫:০১, ২৪ জুলাই ২০১৮

ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজে ভুবনেশ্বর কুমারের না থাকাটা ভারতের কাছে ধাক্কা বলে মনে করছেন সচিন টেন্ডুলকার। তবে ইশান্ত, উমেশ, সামিরা থাকায় এই ধাক্কা সামলে দিতে পারবেন বিরাট কোহলিরা, মত মাস্টার ব্লাস্টারের।

কিংবদন্তী এই ক্রিকেটারের মতে, টেস্ট সিরিজে ভুবি ভারতীয় বোলিং লাইনআপের একজন গুরুত্বপূর্ণ বোলার। বিশেষ করে তার বলের সুইং বিপক্ষ দলকে বিপাকে ফেলতে পারত। তার উপর কয়েক বছর ধরে টানা ভাল পারফরম্যান্স করে আসছেন ভুবনেশ্বর। তাই তাকে রেখেই ভারতীয় টিম ম্যানেজমেন্ট পরিকল্পনা করেছিল। তাছাড়া ভুবনেশ্বর কুমারের ব্যাটের হাতও খুব ভাল। অতীতে (২০১৪) ইংল্যান্ড সফরেও বেশ ভাল ব্যাট করেছিলেন তিনি। তবে সচিন মনে করেন এই ধাক্কা সমালে নেওয়ার ক্ষমতা ভারতীয় টিম ম্যানেজমেন্টের আছে।

ইশান্ত, উমেশ, সামি সমৃদ্ধ পেস লাইন আপ থাকায় বিরাট কোহলিকে খুব একটা বিপাকে পড়তে হবে না বলেই মনে করেন সচিন। উল্টো দিকে যশপ্রীত বুমরাকেও ভারত পাবে না টেস্ট সিরিজের প্রথম দিকে। তবে সচিনের মতে, বুমরাহ না থাকায় একদিনের সিরিজে ডেথ ওভারে বেশ বিপাকে পড়েছিল ভারত। টেস্ট সিরিজ তার কাছে একটা সুযোগ ছিল। তবে সচিন আশা করছেন বুমরাহ দ্বিতীয় টেস্টে দলে ফিরবেন।

সূত্র: জিনিউজ

একে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি