ঢাকা, সোমবার   ০৬ মে ২০২৪

ট্রাকের চাপায় নিহত ২, অ্যাম্বুলেন্স খাদে

বাগেরহাট প্রতিনিধি

প্রকাশিত : ১৪:৫০, ২১ ফেব্রুয়ারি ২০২২ | আপডেট: ১৪:৫২, ২১ ফেব্রুয়ারি ২০২২


বাগেরহাটে ট্রাকের চাপায় ইঞ্জিনচালিত রিকশার চালকসহ দুজন নিহত হয়েছেন। এসময় ট্রাকের ধাক্কায় খুলনাগামী একটি অ্যাম্বুলেন্স খাদে পড়ে গেলে তিন আরোহী গুরুতর আহত হন।

সোমবার (২১ ফেব্রুয়ারি) দুপুরে বাগেরহাট-পিরোজপুর মহাসড়কের বাগেরহাট সদর উপজেলার বৈটপুর এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

জানা যায়, বাগেরহাটগামী একটি রিকশাকে বিপরীত দিক থেকে আসা একটি খালি ট্রাক চাপা দিলে ঘটনাস্থলে রিকশার এক আরোহী নিহত এবং আহত হন দু’জন। এসময় ট্রাকের সঙ্গে ধাক্কা লেগে খুলনাগামী একটি এ্যাম্বুলেন্স খাদে পড়ে রোগী ও তার বোন গুরুতর আহত হন। 

আহতদের উদ্ধার করে খুলনা ইসলামিক হাসপাতালে প্রেরণ করে ফায়ার সার্ভিস। হাসপাতালে নেওয়ার পথে লুৎফর সরদার (৫৫) নামের রিকশাচালকের মৃত্যু হয়। 

অ্যাম্বুলেসের আহত দুই নারী নাজমা ও নার্গিসের বাড়ি পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলায়।

নিহত রিকশাচালক লুৎফর সরদার বাগেরহাট জেলার কচুয়া উপজেলার দোবারিয়া গ্রামের তৈয়ব সরদারের ছেলে। আর ঘটনাস্থলে নিহতের নাম-ঠিকানা জানাতে পারেনি পুলিশ ও ফায়ার সার্ভিস।

এদিকে, চাপা দেওয়া ট্রাকটি রাস্তার উপর রেখেই চালক পালিয়ে যায়। এর ফলে বাগেরহাট পিরোজপুর মহাসড়কে ঘন্টাব্যাপী যানজটের সৃষ্টি হয়।

অ্যাম্বুলেন্স চালক মোঃ মিলন বলেন, খুব দ্রুত গতিতে ট্রাকটি আমাদের দিকে ধেয়ে আসছিল। ঘটনাস্থলে পৌঁছেই একটি রিকশাকে চাপা দিয়ে অ্যাম্বুলেন্সকে ধাক্কা দেয়। এতে রোগী ও তার বোন গুরুত্বর আহত হন। ঘটনার মুহূর্তে অ্যাম্বুলেন্সটিকে ডান পাশে নিয়ে আসি, তারপরও শেষ রক্ষা হয়নি বলে আক্ষেপ করেন চালক।

বাগেরহাট ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের সিনিয়র স্টেশন অফিসার শাহজাহান সিরাজ বলেন, ঘটনাস্থল থেকে একজনের মরদেহ উদ্ধার করেছি। আহত দুজনকে খুলনা পাঠানো হয়েছে। হাসপাতালে নেওয়ার পথে একজন মারা যান।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি