ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০২৪

ডিইউজে সভাপতি সোহেল হায়দার চৌধুরীর পিতার ইন্তেকাল

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:৫৭, ১১ মে ২০২২

ঢাকা সাংবাদিক ইউনিয়নের সভাপতি সোহেল হায়দার চৌধুরীর পিতা এহতেশাম হায়দার চৌধুরী ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ... রাজিউন)।

মঙ্গলবার সকাল ১০টায় ফেনী জেলার ছাগলনাইয়া উপজেলার দৌলতপুরের নিজ বাড়িতে তার মৃত্যু হয়। এসময়ে তার বয়স হয়েছিল ৮৩ বছর। ওই দিন বাদ আসর দৌলতপুর চৌধুরীপাড়ায় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তার দাফন সম্পন্ন করা হয়।

তিনি দীর্ঘ দিন বার্ধক্যজনিত অসুস্থতায় ভুগছিলেন। স্ত্রী, ৩ ছেলে, ২ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন তিনি। তার বড় ছেলে ডিইউজে একাংশের সভাপতি ও দৈনিক যায়যায়দিন পত্রিকার বার্তা সম্পাদক সোহেল হায়দার চৌধুরী, মেজ ছেলে পাভেল হায়দার চৌধুরী দেশ রূপান্তর পত্রিকার সিনিয়র রিপোর্টার। আর ছোট ছেলে সুমন হায়দার চৌধুরী ব্যবসায়ী।

এহতেশাম হায়দার চৌধুরীর মৃত্যুতে গভীর শোক জানিয়েছেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য এবং কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্র ও সমন্বয়ক আমির হোসেন আমু, আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এবং তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ।

এছাড়া তার মৃত্যুতে বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) সভাপতি ওমর ফারুক, মহাসচিব দীপ আজাদ, ঢাকা সাংবাদিক ইউনিয়নের (ডিইউজে) সাধারণ সম্পাদক আক্তার হোসেন, ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) সভাপতি নজরুল ইসলাম মিঠু এবং সাধারণ সম্পাদক নুরুল ইসলাম হাসিবসহ সাংবাদিক নেতারা শোক প্রকাশ করেছেন।

শোক প্রকাশ করেছেন এইচআরসি গ্রুপের চেয়ারম্যান এবং দৈনিক যায়যায়দিন পত্রিকার সম্পাদকমণ্ডলীর সভাপতি ও প্রকাশক সাঈদ হোসেন চৌধুরী।

পৃথক বিবৃতিতে তারা মরহুমের রূহের মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি