ঢাকা, বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪

বাংলাদেশ কাপ আরচ্যারী

ঢাকা আর্মি আরচ্যারী পদক তালিকার শীর্ষে

গাজীপুর প্রতিনিধি

প্রকাশিত : ২১:০২, ২০ সেপ্টেম্বর ২০১৯

মধুমতি ব্যাংকের পৃষ্ঠপোষকতায় এবং বাংলাদেশ আরচ্যারী ফেডারেশনের ব্যবস্থাপনায় টুর্নামেন্টের শেষ দিনে টঙ্গিস্থ শহীদ আহসান উল্লাহ্ মাস্টার স্টেডিয়ামে ‘মধুমতি ব্যাংক বাংলাদেশ কাপ আরচ্যারী, স্টেজ-৩’র ১০টি ইভেন্টের মেডেল ম্যাচ অনুষ্ঠিত হয়।
 
মধুমতি ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মো. সফিউল আজম প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খেলা শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন,মধুমতি ব্যাংক লিমিটেডের উপ-ব্যবস্থাপনা পরিচালক কাজী আহসান খলিল। 

এসময় উপস্থিত ছিলেন, মধুমতি ব্যাংক লিমিটেডের ফার্স্ট ভাইস প্রেসিডেন্ট এসএম ইমরান আলম, বাংলাদেশ আরচ্যারী ফেডারেশনের সভাপতি লে. জেনারেল মো. মইনুল ইসলাম (অব:), সাধারণ সম্পাদক কাজী রাজীব উদ্দীন আহমেদ চপল, প্রতিযোগিতা ও মাঠ ব্যবস্থাপনা কমিটির আহবায়ক রশিদুজ্জামান সেরনিয়াবাত এবং ফেডারেশনের কর্মকর্তা আমন্ত্রিত অতিথি ও দর্শকবৃন্দ।

প্রতিযোগিতায় ঢাকা আর্মি আরচ্যারী ক্লাব ৪টি গোল্ড পেয়ে পদক তালিকার শীর্ষে,বাংলাদেশ আনসার ৩টি গোল্ড পেয়ে ২য়, বিকেএসপি ২টি গোল্ড পেয়ে ৩য় এবং তীরন্দাজ সংসদ ১টি গোল্ড পেয়ে ৪র্থ স্থান অর্জন করে।
এমএস/কেআই


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি