ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

ঈদে ইউটিউব মাতিয়েছে

ঢালিউড সিনেমার যে গানগুলো (ভিডিও)

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:৩০, ১৮ জুন ২০১৮

ঈদে ঢালিউডে মুক্তি পেয়েছে মোট পাঁচটি সিনেমা। এগুলোর মধ্যে তিনটি সিনেমা প্রচারণার জন্য বেছে নিয়েছে ইউটিউবকে। নিজেদের ট্রেলার, টিজার প্রকাশ ছাড়া নিয়মিত বিরতিতে তারা গান প্রকাশ করেছে। যার বেশিরভাগই হয়েছে তুমুল প্রশংসিত। প্রচারণার এ কাতারে ছিল উত্তম আকাশ পরিচালিত ‘চিটাগাইঙ্গা পোয়া, নোয়াখাইল্লা মাইয়া’, আশিকুর রহমান নির্মিত ‘সুপার হিরো’ ও রায়হান রাফীর ‘পোড়ামন ২’। এরমধ্যে প্রথম দুটি সিনেমার গানগুলোতে শাকিব খান ও শবনম বুবলীর রসায়ন দেখেছে দর্শক। আর ‘পোড়ামন ২’-এর গানে সিয়াম আহমেদ ও পূজার রোমান্স দর্শকদের আমদিত করেছে। ঈদ আয়োজনে দেখে নিন আলোচিত ও জনপ্রিয় গানগুলো-

‘পোড়ামন ২- ‘নাম্বার ওয়ান হিরো

‘পোড়ামন ২’ সিনেমার ‘নাম্বার ওয়ান হিরো’ শিরোনামের গানটি প্রকাশ করা হয়েছে জাজ মাল্টিমিডিয়া ইউটিউব চ্যানেল। এই গানটি সালমান শাহকে নিয়েই লেখা। প্রিয় চট্টোপাধ্যায়ের কথা ও আকাশের সুরে গানে কণ্ঠ দিয়েছেন আকাশ সেন। গানের নৃত্য পরিচালনা করেছেন কলকাতার জয়েশ।

 

ও হে শ্যাম- পোড়ামন ২

গানটি জাজ মাল্টিমিডিয়া ইউটিউব চ্যানেল প্রকাশিত হয়েছে। গানটি লিখেছেন লোকগানের অন্যতম গীতিকার শাহ আলম সরকার। আর এতে সুর বসিয়েছেন ইমন সাহা। কণ্ঠ দিয়েছেন কণা ও ইমরান।

 

সুতো কাটা ঘুড়ি- পোড়ামন ২

গাজী মাজহারুল আনোয়ারের লেখা এ গানটিতে কণ্ঠ দিয়েছেন নদী ও কলকাতার আকাশ। সুর ও সংগীতায়োজন করেছেন আকাশ নিজেই।

 

তুই চিটাগাইঙ্গা পোয়া, আঁই নোয়াখাইল্লা মাইয়া

সুদীপ কুমার দীপের লেখা এ গানটিতে কণ্ঠ রাফাত ও ঐশী। সুর ও সংগীত করেছেন রাফাত নিজেই। প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়া ইউটিউব চ্যানেলে এটি প্রকাশ পেয়েছে।

 

গোলাপি গোলাপি- চিটাগাইঙ্গা পোয়া, নোয়াখাইল্লা মাইয়া

তানুজা ও কলকাতার আকাশের কণ্ঠে এই গানটির কথা লিখেছেন প্রিয় চট্টোপাধ্যায়। সংগীত ও সুর করেছেন আকাশ। প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়া ইউটিউব চ্যানেলে এটি প্রকাশ পেয়েছে।

 

এক পলকে- সুপার হিরো

এতে শাকিব-বুবলীর ঠোঁটে গেয়েছেন ইমরান ও কণা। এর কথা লিখেছেন সুদীপ কুমার দীপ। সংগীত পরিচালনায় আছেন আলী আকরাম শুভ। আনলিমিটেড অডিও ভিডিও ইউটিউব চ্যানেল এটি অবমুক্ত হয়েছে।

তোমাকে আপন করে- সুপার হিরো

এ গানটিতে কণ্ঠ দিয়েছেন আকাশ ও তৃষা চ্যাটার্জি। এর কথা লিখেছেন রবিউল ইসলাম জীবন। সুর করেছেন আকাশ নিজেই। আনলিমিটেড অডিও ভিডিও ইউটিউব চ্যানেলে এটি মুক্তি পায়।

বুম বুম- সুপার হিরো

এ গানটি কণ্ঠ দিয়েছেন প্রতীক হাসান ও শাওরীন। সংগীত পরিচালনা করেছেন নাভেদ পারভেজ। আনলিমিটেড অডিও ভিডিও ইউটিউব চ্যানেল এটি অবমুক্ত হয়েছে।

এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি