ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

তর সইছে না সাকিবের!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:২২, ১৩ সেপ্টেম্বর ২০১৯

সময়মতো শুরু হয়নি খেলা। কারণ বৃষ্টির কারণে মাঠ ভেজা। তবে মাঠে নামতে যেন তর সইছে না বাংলাদেশ অধিনায়ক সাকিব আল হাসানের। প্রস্তুত করতে নিজেদের কাজ করে যাচ্ছেন মাঠকর্মীরা, সাকিবও যেন সে সবের খোঁজখবর নিতেই নেমে পড়লেন মাঠে।

দলের অধিনায়ক হিসেবে মাঠ দেখতে আসতেই পারেন সাকিব। তবে টাইগার অধিনায়ক যে গাড়িতে চড়ে এসেছেন, তা দেখেই সবাই অবাক। কারণ ক্রিকেট রোলারের ওপর বসেই যে মাঠে প্রবেশ করেন সাকিব। যেটা কিনা পুরো মাঠ খেলার উপযোগী করার কাজই করে যাচ্ছিল।

এসময় রোলার চালকের ঠিক উল্টো দিকে পা ঝুলিয়ে বসেছিলেন সাকিব। তখন তার হাতে ছিল একটি বল। যে বল ঘুরিয়ে ঘুরিয়ে সাকিব যেন প্র্যাকটিস করে নিচ্ছিলেন মনের অজান্তেই। যা রীতিমত আলোড়ন সৃষ্টি করেছে সবার মধ্যে।

এদিকে, বৃষ্টির কারণে বিলম্ব হচ্ছে মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে বাংলাদেশ ও জিম্বাবুয়ের মধ্যকার প্রথম টি-টোয়েন্টি ম্যাচটি মাঠে গড়াতে। নির্ধারিত সময় পেরিয়ে গেলেও টস হয়নি এখনও। স্বভাবতই সময়মতো শুরু হতে দেরী হচ্ছে খেলাও।

সন্ধ্যা সোয়া ছয়টায় মাঠ পরিদর্শন করেছেন আম্পায়াররা। কিন্তু মাঠ দেখার পর খেলা ঠিক কখন শুরু করা যাবে সে বিষয়ে সিদ্ধান্ত নিতে পারেননি। সন্ধ্যা ৭টায় আরও একবার মাঠ পরিদর্শন করেন তারা। 

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি