ঢাকা, সোমবার   ২০ মে ২০২৪

১৪.৩ ওভার শেষে ১২৫/৩

তামিমের অর্ধশতকে বড় সংগ্রহের পথে কুমিল্লা

প্রকাশিত : ১৯:৫৯, ৮ ফেব্রুয়ারি ২০১৯ | আপডেট: ২০:১২, ৮ ফেব্রুয়ারি ২০১৯

বিপিএলের ৬ষ্ঠ আসরের ফাইনাল ঢাকা ডায়নামাইটস ও কুমিল্লা ভিক্টোরিয়ান্সের মধ্যে শুরু হয়েছে সন্ধ্যা সাতটায় মিরপুর শেরে বাংলা জাতীয় স্টেডিয়ামে। ঢাকা ডায়নামাইটসের অধিনায়ক সাকিব আল হাসান টস জিতে বোলিং নেওয়ার নেন। কুমিল্লা ভিক্টোরিয়ান্স শিবিরে শুরুতে আঘাত হানেন ঢাকা ডাইনামাইটসের রুবেল হোসেন। দ্বিতীয় ওভারে কুমিল্লার লেভিসকে আউট করেন রুবেল হোসেন।

কুমিল্লা ভিক্টোরিয়ান্সের দলীয় ৯ রানের মাথায় প্রথম উইকেট হারালো। ব্যক্তিগত ৬ রান করে রোবেলের বলে ফেরেন লেভিস। কিন্তু তামিম ইকবালের অর্ধশতকে বড় সংগ্রহের পথে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। এ প্রতিবেদন লেখা পর্যন্ত কুমিল্লার সংগ্রহ দুই উইকেট হারিয়ে ১৪.৩ ওভার শেষে ১২৫ রান। তামিম ইকবাল ৪৩ বলে ৮০ র‌ানে ব্যাট করছেন। আর এনামুল হক ৩০ বলে ২৪ রান করে সাকিব আল হাসানের বলে আউট হয়ে যান। ইমরুল কায়েস ৬ বলে ৪ রানে ব্যাট করছেন।

প্রথম দুই আসরের শিরোপা জিতেছে ঢাকা গ্ল্যাডিয়েটর্স। এরপর চতুর্থ আসরে এসে আবারও চ্যাম্পিয়ন হয় ঢাকা ডায়নামাইটস। পঞ্চম আসরের ফাইনাল খেললেও রংপুর রাইডার্সের কাছে হেরে রানারআপ হয়েই তুষ্ট থাকতে হয় সাকিবদের। আরও একবার শিরোপা জয়ের সামনে ঢাকা। আজ কুমিল্লাকে হারাতে পারলেই চতুর্থবারের মতো চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করবে দলটি।

কুমিল্লাও দারুণ ছন্দে আছে। ইমরুল কায়েস, তামিমরাও শিরোপা জিততে মরিয়া। এখন পর্যন্ত একবারই শিরোপা জয়ের স্বাদ পেয়েছে দলটি। বিপিএলের তৃতীয় আসরে বরিশাল বুলসকে ৩ উইকেটে হারিয়ে প্রথমবারের মতো চ্যাম্পিয়ন হয় কুমিল্লা। আজ প্রতিপক্ষ ঢাকাকে হারাতে পারলেই দ্বিতীয়বার শিরোপা যাবে কুমিল্লার ঘরে।

এসএইচ/


Ekushey Television Ltd.





© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি