ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

তারকাদের ভাবনায় বিশ্বকাপ ফাইনাল

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৯:০৪, ১৫ জুলাই ২০১৮

পুরো বিশ্ব আজ মেতেছে অন্যরকম আনন্দে। কারণ একটাই। রাশিয়ায় আজ পর্দা নামছে বিশ্বকাপ ফুটবল ২০১৮-এর। যদিও বাংলাদেশে আর্জেন্টিনা ও ব্রাজিলের সমর্থক বেশি। সেই কারণে দুটি দলেরই বিদায়ে দেশের ফুটবল সমর্থকরা অনেক বেশি হতাশ হয়েছে। তবে খেলার উত্তেজনা এখনও কমেনি। এবারের বিশ্বকাপে পছন্দের দলের বাইরে অন্য দলগুলো বেশি ভালো খেলেছে। সাধারণ মানুষদের মত শোবিজ তারকারাও বিশ্বকাপ ফুটবল উন্মাদনায় যোগদিয়েছেন। তারাও দেখবেন আজকের খেলা। দেশের শোবিজ অঙ্গনের বেশ কয়েকজন তারকার ফাইনাল ভাবনা নিয়ে সাজানো হয়েছে এ প্রতিবেদন-

মামুনুর রশীদ
আমি খেলাধুলার দারুণ ভক্ত। বিশ্বকাপ ফুটবল শুরু থেকে এখন পর্যন্ত সবগুলো খেলাই দেখেছি। আমি আর্জেন্টিনার সমর্থক। তবে আমার পরিবারে ব্রাজিল আর জার্মানির সমর্থকও রয়েছে। কিন্তু আজকের ফাইনালে এই দলগুলোর একটিও নেই। তাই সবাই মিলে সিদ্ধান্ত নিয়েছি খেলাটা উপভোগ করব। আমার ধারণা ফ্রান্স বিশ্বকাপ জিতবে। তবে ক্রোয়েশিয়া প্রথমবার ফাইনালে খেলছে, তাদের হাতে বিশ্বকাপ গেলে ভালোই লাগবে।
রিয়াজ
ভেবেছিলাম ব্রাজিল বিশ্বকাপ জিতবে। না জিতলেও ফাইনাল খেলবে। কিন্তু তার কোনোটাই হলো না। খেলা দেখার আগ্রহ হারিয়ে ফেলেছিলাম। কিন্তু বেলজিয়াম, ফ্রান্স, ক্রোয়েশিয়ার খেলায় মুগ্ধ হলাম। আজ যারাই জিতবে তাদের জন্য অগ্রিম শুভ কামনা। আমার মনে হচ্ছে ক্রোয়েশিয়া জিতে যাবে।
ফেরদৌস
আমার প্রিয় খেলার তালিকায় ক্রিকেটের পরই আছে ফুটবল। কাজ নিয়ে খুব ব্যস্ত থাকতে হয়। তবু সময় বের করে বিশ্বকাপের খেলাগুলো দেখেছি। আমি আর্জেন্টিনার সমর্থক। এবারের বিশ্বকাপেও আশা করেছিলাম আর্জেন্টিনা ফাইনালে উঠবে। কিন্তু সেটা হলো না। তবে যে দ্ইুদল ফাইনাল খেলেছে তারা যোগ্য হিসেবেই এ পর্যন্ত এসেছে। ফ্রান্সের হাতে দ্বিতীয় ট্রফি উঠতে পারে।
পপি
বিশ্বে মনে হয় আমিই একমাত্র ব্রাজিল ও আর্জেন্টিনা দুই দলেরই সমর্থক। এই দুই দলের মধ্যে যে-ই চ্যাম্পিয়ন হয় আমি খুশি। কিন্তু অনেক বছর ধরেই এমন
কিছু হচ্ছে না। তবে আজকের খেলায় আমি ক্রোয়েশিয়ার সমর্থন করব। তারা এই প্রথম বিশ্বকাপের ফাইনালে উঠেছে।
চঞ্চল চৌধুরী
বিশ্বকাপের খেলা আগ্রহের সঙ্গে দেখি। কাজের কারণে এবারের বিশ্বকাপের সব খেলা দেখতে পারিনি। তবে আজকের খেলা অবশ্যই দেখব। আজ আমি কোন দলের সেভাবে সমর্থন করব না। কিন্তু আমার মনে হচ্ছে ফ্রান্স দ্বিতীয়বারের মতো বিশ্বকাপ জিতবে। আবার মনে মনে চাইছি ক্রোয়েশিয়া জিতুক।
আরফিন রুমি
আমার অলটাইম ফেভারিট টিম আর্জেন্টিনা। এ দলের খেলা থাকলে মিস করি না। গতবার তারা ফাইনাল খেলেছে। কিন্তু এবার দ্বিতীয় রাউন্ডে বাদ। বেশ খারাপ লেগেছিল। আবার এটা ভেবে ভালো লাগছে যে আর্জেন্টিনা হেরেছিল ফ্রান্সের কাছে। যে দলটি আজ ফাইনালে নামছে। তবে আমি চাইছি ক্রোয়েশিয়া বিশ্বকাপ জিতুক। নতুন ইতিহাস তৈরি হোক।
বিদ্যা সিনহা মিম
যেদিন আর্জেন্টিনাকে ক্রোয়েশিয়া হারালো সেদিন আমার মনে হয়ছিল দলটি অনেকদূর যাবে। তবে ফাইনাল খেলবে এটা ভাবিনি। তাদের খেলায় আমি মুগ্ধ। আবার ফ্রান্স শুরু থেকেই ফেভারিট। আমার ধারণা ফ্রান্সই এবার বিশ্বকাপ জিতবে। আর যদি ক্রোয়েশিয়া জিতে যায় সেটা হবে চমক।
জাকিয়া বারী মম
বিশ্বকাপ ফুটবলের বেশিরভাগ খেলাই দেখার চেষ্টা করেছি। অনেকগুলো দেখতে পারিনি। তবে আজকের খেলা অবশ্যই দেখব। আমি ফ্রান্সের পক্ষে। অসাধারণ ফুটবল খেলেছে দলটি। তাদের জন্য শুভ কামনা।
নাদিয়া
ক্রোয়েশিয়ার খেলায় আমি মুগ্ধ। এই দলটি শুরু থেকেই ভালো খেলে আসছে। আমি চাই ফাইনালে ফ্রান্সকে হারিয়ে ক্রোয়েশিয়ার ঘরে বিশ্বকাপ যাক। ফ্রান্স আগেও বিশ্বকাপ পেয়েছে। এবার ক্রোয়েশিয়া বিশ্বকাপ পেলে বিশ্বকাপে নতুন মাত্রা যোগ হবে।

সূত্র : আমাদের সময়
এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি