ঢাকা, রবিবার   ০৫ মে ২০২৪

তাহসান-তাসকিনে মুগ্ধ শ্রাবন্তী

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:১৫, ২৮ জুন ২০১৮

ওপার বাংলার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী। বাংলাদেশেও রয়েছে তার দর্শকপ্রিয়তা। যৌথ প্রযোজনার ছবি ‘শিকারি’তে বাংলাদেশি সুপারস্টার শাকিব খানের সঙ্গে অভিনয়ের পর এ দেশের মানুষের কাছে বেশি নজরে এসেছেন শ্রাবন্তী। টালিউডের এই অভিনেত্রী এবার পুরোপুরি একটি বাংলাদেশি ছবিতে অভিনয় করলেন। ‘যদি একদিন’ শিরোনামের এই ছবিতে তিনি নায়ক হিসেবে পেয়েছেন বাংলাদেশের তাহসান ও তাসকিনকে।

সম্প্রতি রাজধানীর তেজগাঁওয়ে বেঙ্গল মাল্টিমিডিয়া প্রযোজিত ‘যদি একদিন’ সিনেমার সংবাদসম্মেলনের আয়োজন করা হয়। এ সময় বাংলাদেশে সিনেমাটির শুটিংয়ের অভিজ্ঞতা জানান শ্রাবন্তী। প্রথম ছবিতে কাজ করতে এসেই তাহসান-তাসকিনকে নিয়ে মুগ্ধতা প্রকাশ করেছেন। ছবির মিলনমেলা অনুষ্ঠানে তা সবার সামনে প্রকাশও করলেন।

তাহসান বাংলাদেশের অন্যতম জনপ্রিয় গায়ক। অভিনয় দিয়েও তিনি অনেক দর্শকহৃদয়ে জায়গা করেছেন। অন্যদিকে, ‘ঢাকা অ্যাটাক’ ছবি দিয়ে ঢালিউডে ধূমকেতুর মতো আবির্ভাব তাসকিনের। খলচরিত্রে অভিনয় করে তাসকিন পেয়ে যান নায়কোচিত জনপ্রিয়তা। এ দুই নায়কের সঙ্গে কাজ করতে এসে মুগ্ধ শ্রাবন্তী।

শেষ পর্যায়ে রয়েছে মোস্তফা কামাল রাজ পরিচালিত ‘যদি একদিন’ ছবির শুটিং। ছবির শেষ পর্যায়ের শুটিং করতে ২০ জুন ঢাকায় আসেন শ্রাবন্তী। ঢাকায় এসেই চলে যান সমুদ্রসৈকত কক্সবাজারে। সেখানে গান ও কয়েকটি দৃশ্যের শুটিং করেন তাহসান ও শ্রাবন্তী।

শেষ তিন দিনের শুটিং ঢাকায় করবেন। এর আগে ২৬ জুন সন্ধ্যায় ছবির অভিনয়শিল্পী, গায়ক-গায়িকা, কলাকুশলীসহ পরিচালকের কাছের কিছু মানুষ নিয়ে ঢাকার তেজগাঁওয়ের বেঙ্গল স্টুডিওতে এক মিলনমেলার আয়োজন করা হয়। সেখানে শ্রাবন্তী তার বক্তব্যে বলেন, ‘বাংলাদেশে এটি আমার প্রথম ছবি, তাই ভালো লাগাটা ভীষণ। এই ছবিটি আমার অনেক কাছের, আমরা অনেক দিন ধরেই পরিকল্পনা করেছি। রাজ কলকাতায় স্ক্রিপ্ট নিয়ে কথা বলল, ভালোও লেগে গেল। এত সুন্দর গল্প, গল্পটাই ছবির হিরো।’

বাংলাদেশে এসে ইলিশ মাছ খেতে যে ভোলেননি, সেটাও জানান শ্রাবন্তী। এ সময় তাহসানের অভিনয় আর ব্যক্তিত্বে মুগ্ধ শ্রাবন্তী বললেন, ‘তাহসানের কথা বলতে গেলে তিনি ওয়ান্ডারফুল অ্যাকটর। আমরা অনেক সুন্দর শুটিং করেছি। তার কাছে আমি অনেক কিছুই শিখেছি, সময়-জ্ঞানসহ অনেক কিছু। আসলে মানুষ তো সব সময়ই শেখে, আমি এই শিল্পীর কাছে শিখেছি।

তাসকিনকে নিয়ে শ্রাবন্তী আরও বলেন, ‘আমি তার অনেক নাম শুনেছি, অনেক ভালো অভিনেতা। কলকাতায় জিতের মুখে ওর প্রশংসা শুনেছি। শুনেছি, ‘ঢাকা অ্যাটাক’ ছবিতেও ভীষণ ভালো করেছে। আরও দুদিন আমাদের শুটিং আছে, তার সঙ্গে আমার দৃশ্য আছে। আমি একটু ভয়ে আছি তা নিয়ে। ছবিটি খুব তাড়াতাড়ি মুক্তি পাবে। সবাই প্রেক্ষাগৃহে গিয়ে ছবিটি দেখবেন, প্লিজ।’

 

‘যদি একদিন’ ছবিটি প্রযোজনা করেছে বেঙ্গল মাল্টিমিডিয়া। সিনেমাটিতে শ্রাবন্তী, তাহসান ও তাসকিন ছাড়াও অভিনয় করেছেন সাবেরী আলম, মাসুম বাশার, মিলি বাশারসহ অনেকে। এতে একটি গুরুত্বপূর্ণ  চরিত্রে অভিনয় করছে শিশুশিল্পী আফরিন শিখা রাইসা।

একে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি