ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪

তিনটি মেয়ের জীবনী ‘আহত ফুলের গল্প’

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:৩১, ৩ ডিসেম্বর ২০১৭ | আপডেট: ১২:৩২, ৩ ডিসেম্বর ২০১৭

প্রকাশিত হয়েছে ‘আহত ফুলের গল্প’ সিনেমার প্রথম টিজার। সিনেমার শুটিং ও সম্পাদনা শেষে ডিসেম্বরে সেন্সরে জমা দেওয়া হবে বলে জানিয়েছেন সিনেমার পরিচালক অন্ত আজাদ।

দেশের পিতৃতান্ত্রিক মুসলিম সমাজ ব্যবস্থা, সামাজিক যোগাযোগ মাধ্যমের ব্যবহার ও সংস্কৃতি সংস্পর্শ—এ ৩টি বিষয় শাপলা, কামিনী ও মোহনা নামের ৩ মেয়ের জীবনকে কিভাবে প্রভাবিত করেছে তা নিয়ে তৈরি হয়েছে সিনেমাটি। এটির কাহিনি, চিত্রনাট্য, সংলাপ ও পরিচালনা করেছেন অন্ত আজাদ।

‘আহত ফুলের গল্প’ সিনেমা নিয়ে নির্মাতা বলেন, ‘এ সিনেমায় সমাজের বিভিন্ন ঘটনার পাশাপাশি কিছু মানুষের চিন্তার বিবর্তনের গল্প থাকছে। মূলত তিনটি মেয়ের জীবনের কাহিনীকে ঘিরে থাকছে সিনেমার মূল গল্প।’

অন্তু আজাদ আরও বলেন, এই চলচ্চিত্রে ফ্যান্টাসি নেই, আছে চারপাশে দেখা ঘটনা। যা বিশ্লেষণের মাধ্যমে আমাদের প্রচলিত জীবনের গভীর সংকট উপলব্ধির চেষ্টা। সিরিয়াস বিষয় গল্পের বিষয়বস্তু হলেও- দৈনন্দিন জীবনে বয়ে চলা হাসি-ঠাট্টা, গান-গীত এবং একটি প্রেম কাহিনির মাধ্যমে গল্পের মূল সুরটি প্রবাহিত হয়েছে।’

সিনেমার কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন তাহিয়া খান। আরো অভিনয় করেছেন গাজী রাকায়েত, সুজন মাহাবুব, আলী আহসান, অনন্যা হক, শেলী আহসান, জয়া, অভি চৌধুরী, শান্ত কুণ্ডু প্রমুখ।

 

এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি