ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

তৃতীয় বিয়েও কি ভাঙছে শ্রাবন্তীর?

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:১৪, ৩ নভেম্বর ২০২০

ইনস্টাগ্রামে এখনও তিনি চট্টোপাধ্যায় নন, সিং। তিনটে ছবিও রয়েছে তারকা দম্পতির। ফেসবুক পেজে যদিও তিনি শ্রাবন্তী চট্টোপাধ্যায়। তবে প্রোফাইল পিকচার এবং ডিপিতে জ্বলজ্বল করছে রোশন সিংয়ের সঙ্গে তাঁর বিয়ের ছবি। এর মধ্যেই টলিপাড়ায় জল্পনা, তৃতীয় বিয়েও নাকি ভাঙতে চলেছে অভিনেত্রীর?
 
সত্যিই কি তাই? শ্রাবন্তী, রোশন বা ঝিনুক--- কেউই মুখ খোলেননি এ ব্যাপারে। তবে রোশনের ইনস্টাগ্রাম, ফেসবুক পেজে কোথাও নেই শ্রাবন্তী! স্টেটাসে লেখা 'সিঙ্গল'। ধোঁয়াশা যেন কেটেও কাটছে না। একই অবস্থা শ্রাবন্তীর ছেলে অভিমন্যু চট্টোপাধ্যায়ের প্রোফাইলেরও। মায়ের সঙ্গে ছবি রয়েছে। রোশনের সঙ্গে তোলা সব ছবি ডিলিট।
 
শ্রাবন্তীর সামাজিক পাতার এই ছবি খুব চেনা অনুরাগীদের। কৃষ্ণ ভি রাজের সঙ্গে বিয়ে ভাঙার সময়েও একটু একটু করে এভাবেই দূরত্ব তৈরি করেছিলেন তিনি। গত বছর ধুমধাম করে সিঁদুর খেলতে দেখা গিয়েছিল শ্রাবন্তীকে। সঙ্গে ছিলেন রোশন। একগোছা সেই ছবির মধ্যে মাত্র দুটো রয়ে গিয়েছে।
 
অথচ এ বছরেও জন্মদিনের আগের দিন প্রচণ্ড আবেগ নিয়ে শ্রাবন্তী জানিয়েছিলেন, ‘‘১৪ অগস্ট একদিনে জন্মদিন আমাদের। এত মিল বলেই ঈশ্বর আমাদের মিলিয়ে দিয়েছেন।'' ১২ অগস্ট থেকে উদযাপনেও মেতেছিলেন তাঁরা। সে সবই আজ স্মৃতি?

এসি

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি