ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

দীর্ঘ প্রতীক্ষার পর সুখবর শোনালেন শুভশ্রী

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:০৩, ১ জুলাই ২০২২

দীর্ঘ প্রতীক্ষার অবসান। অতিমারি, একাধিক লকডাউনের সঙ্গে যুদ্ধের ইতি। অবশেষে প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে রাজ চক্রবর্তী পরিচালিত সিনেমা ধর্মযুদ্ধ।

শুক্রবার, রথযাত্রার দিনে এই সুখবর দিলেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। জানালেন, অপেক্ষা আর মাত্র এক মাসের। 

ইনস্টাগ্রামে সিনেমার পোস্টার দিয়ে তিনি লিখেছেন, “ধর্ম কি আমাদের পরিচয়? আমরা মানুষ এটাই আমাদের পরিচয়! আসছে বহু প্রতিক্ষিত সিনেমা ধর্মযুদ্ধ, ১১ই আগস্ট ২০২২ আপনাদের নিকটবর্তী প্রেক্ষাগৃহে।”

গত কয়েক বছরে ছক ভেঙেছেন রাজ। ঝুঁকেছেন বিষয়ভিত্তিক সিনেমা তৈরির দিকে। ধর্মযুদ্ধকেও রাখা যেতে পারে সেই তালিকায়। চিত্রনাট্যের সঙ্গেই এই সিনেমার অন্যতম আকর্ষণ এক ঝাঁক তারকা। শুভশ্রীর সঙ্গে দেখা যাবে সোহম চক্রবর্তী, ঋত্বিক চক্রবর্তী, কৌশিক রায়, সপ্তর্ষি মৌলিক এবং পার্নো মিত্রের মতো অভিনেতাদের।

২০২১ কেড়ে নিয়েছে মঞ্চ, পর্দার বিশিষ্ট অভিনেত্রী স্বাতীলেখা সেনগুপ্তকে। বেলাশুরু'র পর এই সিনেমাতে ফের পর্দায় তাকে আবারও দেখার সুযোগ হবে।

২০১৯-এ এই সিনেমা তৈরির ঘোষণা হয়। ২০২০-এ ছিল মুক্তির পরিকল্পনা। তার পর এক বছরের বিরতি। ২০২২-এর জানুয়ারিতে এই সিনেমাকে পর্দায় আনার কথা জানানো হয়। কিন্তু সেই পরিকল্পনাও সফল হয় না। আরও আট মাসের অপেক্ষার পর শেষমেশ মুক্তি পাচ্ছে ধর্মযুদ্ধ।

গত জুনে মুক্তি পেয়েছে রাজ পরিচালিত সিনেমা হাবজি গাবজি। মুখ্য চরিত্রে ছিলেন শুভশ্রী, পরমব্রত চট্টোপাধ্যায় এবং স্যমন্তক দ্যুতি মৈত্র। বক্স অফিসে সিনেমাটি সফল হয়েছিল।

সূত্র: হিন্দুস্তান টাইমস
এমএম/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি