ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪

দুবাইয়ের বুর্জ খলিফার চূড়ায় দাঁড়িয়ে বিজ্ঞাপন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:৩৩, ১১ আগস্ট ২০২১

ইন্টারনেট দুনিয়ায় সাড়া ফেলে দিয়েছে ‘টপ অব দ্য ওয়ার্ল্ড’ নামে বিমান সংস্থা এমিরেটসের এই বিজ্ঞাপন। বিশ্বের উচ্চতম ভবন দুবাইয়ের বুর্জ খলিফার চূড়ায় প্ল্যাকার্ড নিয়ে ক্যামেরার সামনে দাঁড়িয়ে মানুষের দৃষ্টি আকর্ষণ করেছেন মডেল নিকোল স্মিথ লুডভিক। 

৮২৮ মিটার উচ্চতায় নির্মাণ করা এই বিজ্ঞাপনকে বলা হচ্ছে, এই পর্যন্ত সবচেয়ে উঁচু স্থানে তৈরি করা অন্যতম বিজ্ঞাপন। ৩৪ সেকেন্ডের এই বিজ্ঞাপনে নিকোলের চেহারা থেকে ক্যামেরা সরিয়ে পাখির দৃষ্টিতে যখন পুরো দুবাইকে দেখানো হয়, তখন আসলেই শিহরিত না হয়ে উপায় নেই।

বিজ্ঞাপনটি তৈরির আগে বেশ ভালো রকম কসরত করেছে এমিরেটসের বিজ্ঞাপনী টিম। বুর্জ খলিফার চূড়ায় করা এই ভিডিওর সত্যতা নিয়ে প্রশ্ন তোলা হলে শুটের প্রস্তুতির বিস্তারিতও প্রকাশ করেছে এমিরেটস। সেখানে জানানো হয়, ১৬০ তলায় পৌঁছানোর পর চূড়ায় পৌঁছাতে বাড়তি এক ঘণ্টা সময় নেন সবাই। এরপর চূড়ায় নিকোলকে রেখে বাকিরা নেমে আসেন। অবশ্য বুর্জ খলিফার চূড়ায় কোনোভাবে দু’পা রেখে দাঁড়াতে পারবেন কেবল একজন ব্যক্তিই। শুট করার সময় সর্বোচ্চ নিরাপত্তার ব্যবস্থা করা হয়েছিল। তাছাড়া নিকোল স্মিথ লুডভিক পেশায় একজন স্কাই-ডাইভার। সুতরাং তার দিক থেকেও ভয় পাওয়ার কিছু ছিল না।

দুবাইয়ের বিমান সংস্থা এমিরেটসের দুবাই থেকে ব্রিটেন যাওয়া নিয়েই এই বিজ্ঞাপন। যুক্তরাজ্য ভ্রমণে এমিরেটস বিমান সংস্থাকে সম্প্রতি লাল তালিকা থেকে বাদ দেওয়া হয়েছে। বিজ্ঞাপনে যাত্রীদের এমিরেটসের বিমানে চড়ার আবেদন জানিয়েছেন নিকোল।

বিমান সংস্থা এমিরেটসের লক্ষ্য ছিল অল্পসময়ে সর্বোচ্চ সংখ্যক মানুষের দৃষ্টি আকর্ষণ করা। সেই উদ্দেশ্যেই এমিরেটসের বিমানবালার পোশাক পরে হাতে কয়েকটি প্ল্যাকার্ড নিয়ে কিছুক্ষণের জন্য ক্যামেরার সামনে দাঁড়িয়েছিলেন মডেল নিকোল স্মিথ লুডভিক। সেই প্ল্যাকার্ডে ভ্রমণের সময় এমিরেটস ব্যবহারের আহ্বান জানানো হয়েছে সবাইকে। 
এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি