ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

দু’হাতে বল, আবার গেইলের মতো ঝড়ো ব্যাট করে আলোচনায়

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:৩৭, ২৬ জুলাই ২০১৮ | আপডেট: ১৪:২১, ২৬ জুলাই ২০১৮

দেশের জনপ্রিয় লিগগুলোর মধ্যে একটা তামিলনাড়ু প্রিমিয়র লিগ। দক্ষিণ ভারতের এই জনপ্রিয় লিগে প্রতি বছরই একের পর এক তারকার জন্ম হয়। তামিনাড়ু প্রিমিয়র লিগে ভাল পারফর্ম করে জাতীয় দলে ডাক পেয়েছেন এমন ক্রিকেটারের তালিকাটাও বেশ বড়। সেই জনপ্রিয় লিগে এবার এক নতুন তারকার জন্ম হল। তাঁর আজব কাণ্ডে হইচই পড়ে গেল দেশের ক্রিকেট সার্কিটে।

ভারতীয় ক্রিকেটে এর আগেও দুহাতে বোলিং করা বোলারের দেখা পাওয়া গেছে। অতীতে হানিফ মহম্মদ, গ্রাহাম গুচ, হাসান তিলকরত্নেরা দুহাতে সমান দক্ষতায় বোলিং করতে পারতেন। কিছুদিন আগে বিদর্ভের বোলার আক্ষয় কারনেওয়ার দুহাতে বোলিং করে সাড়া ফেলে দিয়েছিলেন। আর এবার দুহাতে সমান দক্ষতায় সুইং করিয়ে তামিলনাড়ু প্রিমিয়র লিগকে স্পটলাইটে নিয়ে এলেন মোকিত হরিহরন। কেপিএলে ভিবি কাঞ্চি ভিরানসের হয়ে নেমে দুহাতে বোলিং করলেন তিনি। দিন্দিগুল ড্রাগনসের বিরুদ্ধে মোকিত হরিহরন ব্যাট হাতেও ক্রিস গেইল হয়ে উঠলেন যেন।

হরিহরন অবশ্য উইকেট পেলেন না। চার ওভারে দিলেন ৩২ রান। কিন্তু তাঁর দুহাতে সমান দক্ষতায় সুইং করানোর কায়দায় অনেকে তাঁকে ভবিষ্যতের তারকা বলছেন। যদিও বোলিং করার আগে ৫০ বলে ৭৭ রানের ঝোড়ো ইনিংস খেলে ফেলেছিলেন তিনি। পাঁচটা বাউন্ডারি ও পাঁচটা ওভারবাউন্ডারির দৌলতে। হরিহরনের এমন ব্যাটিংয়ে দৌলতে তাঁর টিম প্রথমে ব্যাট করে ২০ ওভারে তোলে ১৬৬/৪। পাঁচ বল বাকি থাকতেই অবশ্য দিন্দিগুল ড্রাগনস রান তুলে নেয়।

এমজে/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি