ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

দৃঢ় পদে এগিয়ে যাবে একুশে টেলিভিশন (ভিডিও)

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:৫৩, ১৪ এপ্রিল ২০১৮ | আপডেট: ১৪:৩০, ১৪ এপ্রিল ২০১৮

আজ ১৯ বছরে পা রেখেছে দেশের প্রথম বেসরকারি স্যাটেলাইন চ্যানেল একুশে টেলিভিশন। একইসঙ্গে পহেলা বৈশাখ- নতুন বাংলা বর্ষ ১৪২৫। নতুন বছরে, নতুন সাজে, নতুন বিষয়বস্তু নিয়ে, নতুন উপস্থাপনা কৌশলে বস্তুনিষ্ঠতা বজায় রেখে দৃঢ় পদে এগিয়ে যাবে একুশে টেলিভিশন- এমনটাই প্রত্যাশা টেলিভিশনটির প্রধান সম্পাদক ও প্রধান নির্বাহী মনজুরুল আহসান বুলবুলের।

আজ শনিবার বেলা ১২টায় একুশের নিজস্ব ভবন ভবন জাহাঙ্গীর টাওয়ারে একুশে পরিবারের সঙ্গে প্রতিষ্ঠা বার্ষিকীর ঘরোয়া আয়োজনে এসব কথা বলেন মনজুরুল আহসান বুলবুল। এসময় র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ন (র‌্যাব) মহাপরিচালক (ডিজি) বেনজীর আহমেদ একুশে পরিবারকে জন্মদিনের শুভেচ্ছা জানান। এসময় র‌্যাবের পক্ষ থেকে একুশে পরিবারকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

মনজুরুল আহসান বুলবুল বলেন, একুশে টেলিভিশন যখন প্রথম পথচলা শুরু করে তখন বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার প্রধান ছিলেন। তখন তার একমাত্র আস্থার টেলিভিশন ছিল এটি। তিনি বলেন, মুক্তিযুদ্ধের চেতনা ও পরিবর্তনে অঙ্গীকারাবদ্ধ থাকার প্রতিশ্রুতি নিয়ে যাত্রা শুরু হয়েছিল এই টেলিভিশনটির। এসময় তিনি একুশের দর্শক-শ্রোতা, শুভানুধ্যায়ী, কলাকুশলী, ক্যাবল অপারেটর ও বিজ্ঞাপণ দাতাদের শুভেচ্ছা জানান। বাংলা নতুন বছর ও একুশের জন্মদিনে দিনভর চলবে নানা আয়োজন। একুশে ভবনে দিনভর চলবে একুশে কর্মী কলাকুশলীদের সম্মিলন।

/ এআর /


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি