ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

দেবীদ্বারে ৪ জনকে কুপিয়ে হত্যা, গণপিটুনিতে ঘাতক নিহত

প্রকাশিত : ১৩:৫৬, ১০ জুলাই ২০১৯ | আপডেট: ১৭:২৭, ১০ জুলাই ২০১৯

কুমিল্লার দেবীদ্বার উপজেলায় চারজনকে কুপিয়ে হত্যার ঘটনা ঘটেছে। পরে স্থানীয়দের পিটুনিতে মোখলেসুর রহমান (৪০) নামের ঘাতকও নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন আরও একজন।

বুধবার সকালে উপজেলার ধামতি ইউনিয়নের রাধানগর গ্রামে এ ঘটনা ঘটে। দেবীদ্বার থানার ওসি জহিরুল আনোয়ার ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন- মাজেদা বেগম (৬৫), আনোয়ারা বেগম (৪৫), নাজমা বেগম (৪০) ও আবু হানিফ (১০)।

স্থানীয় সূত্রে জানা গেছে, বুধবার সকালে মোখলেসুর বাড়িতে এসে ঘর থেকে দা নিয়ে প্রতিবেশি নুরুল ইসলামের বাসায় ঢোকে। ঘরে থাকা নুরুল ইসলামের স্ত্রী নাজমা বেগমকে আচমকা কোপাতে শুরু করে। নুরুল ইসলাম স্ত্রীকে বাঁচাতে এলে তাকেও কুপিয়ে জখম করে মোখলেস। তাদের আর্তচিৎকারে নুরুল ইসলামের মা মাজেদা বেগম এগিয়ে এলে তাকেও এলোপাতাড়ি কুপিয়ে জখম করে। এর পর মোখলেস রক্তমাখা দা নিয়ে যায় আরেক প্রতিবেশি শাহ আলমের বাড়িতে। সেখানে শাহ আলমের ছেলে স্কুলছাত্র আবু হানিফকে (১০) জবাই করে হত্যা করে। ছেলেকে বাঁচাতে এলে শাহ আলমের স্ত্রী আনু বেগমকেও জবাই করে মোখলেস। খবর পেয়ে আশপাশের লোকজন মোখলেসকে আটক করে গণপিটুনি দিলে তার তার মৃত্যু হয়।

ওসি জহিরুল আনোয়ার জানান, ঘাতক মোখলেসুর রহমান ভোরে চারজনকে জবাই করে হত্যা করে। পরে স্থানীয়রা তাকে গণপিটুনি দিলে তার মৃত্যু হয়। মোখলেসুর মানসিক ভারসাম্যহীন বলে স্থানীয়রা জানিয়েছে।


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি